রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo ৬ নং ভানোর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার কান্ডারী হতে চান রফিকুল ইসলাম। Logo ঝালকাঠিতে ১০ টাকার চাল বিক্রিতে নানা অনিমের অভিযোগ। Logo ঝালকাঠির বার্জ ডিপো জনস্বার্থে স্থানান্তরের দাবী এলাকাবাসীর। Logo রাঙামাটির গুলশাখালী ইউনিয়ন বাসীর সেবায় নিজেকে উৎসর্গ করতে চায় আব্দুল মালেক। Logo রায়পাশা- কড়াপুর ইউনিয়ন বাসীর সেবায় নিজেকে উৎসর্গ করতে চায় আহম্মদ শাহরিয়ার বাবু। Logo শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন বিশ্বাস মতিউর রহমান বাদশা। Logo বাকেরগঞ্জে গরু চোর সিন্ডিকেটের মূল হোতা সোহাগ বাকেরগঞ্জ থানা পুলিশের হাতে গ্রেফতার। Logo বিশ্বসেরা গবেষকদের তালিকায় ঠাকুরগাঁওয়ের আনোয়ার খসরু Logo কাহালুতে বাজার ফার্নিচার মালিক সমিতির কমিটি গঠন। Logo ক্যাপশন

ঠাকুরগাঁওয়ে রুহিয়া বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

দৈনিক আলোকিত প্রভাত / ৬২ বার পঠিত
আপডেট সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪০ অপরাহ্ণ

কুদরত আলী ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানা বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার বিকেলে দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন করা হয়। পরে রুহিয়া থানার দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

রুহিয়া থানা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন রুহিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মালেক মানিক, যুবদলের থানা সাধারণ সম্পাদক আবু শাহিন, রুহিয়া থানা ছাত্রদলের আহবায়ক দেলোয়ার হোসেন দেলু ও অঙ্গ-সহযোগী সংগঠনের দলীয় নেতৃবৃন্দ।

আলোচনা সভায় বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল বক্তব্যে বলেন, ১৯৭৮ সালের ১ লা সেপ্টেম্বর বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ও জাতীয়তাবাদী আর্দশ ও বহু দলীয় গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের জন্ম হয়। এই দলের প্রতিষ্ঠাতা ছিলেন মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীরউত্তম। তাঁর স্বাধীনতার ঘোষণার মধ্য দিয়ে বাংলাদেশের প্রতিটি মানুষের মধ্যে উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছিল এবং মাঠে ময়দানে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। আমি ও একজন রণাঙ্গনের মুক্তিযোদ্ধা হিসেবে জিয়াউর রহমানের ঘোষণা শুনেছি। দীর্ঘদিন পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিডিয়াতে যে বক্তব্য দিচ্ছেন তা মিথ্যা ও প্রতি হিংসা পরায়ন হয়ে এই ধরনের বক্তব্য রাখছেন। এই বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আলোচনা সভা শেষে দলীয় কার্যালয়ের সামনে করোনা প্রতিরোধক সামগ্রী মাস্ক ও ঔষধ সামগ্রী বিতরণ করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD