বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী টাংগন ব্যারেজের গেট উত্তলন। Logo কর্মহীন হয়ে পড়েছেন লেবুখালী ফেরিঘাট কেন্দ্রিক জীবিকা নির্বাহকারী শতাধিক ফেরিওয়ালা ও টং দোকানদার ব্যবসায়ীরা। Logo বরিশাল বানারীপাড়া থানায় পিতা ও পুত্রের বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ। Logo রুহিয়া ইউপি নির্বাচনে আবারও মনিরুল হক বাবুকে নৌকার কান্ডারী দেখতে চায় ইউনিয়নবাসী । Logo বানারীপাড়ায় আওয়ামী লীগ নেতা সেলিম বেপারীর সংবাদ সম্মেলন। Logo বরিশাল নৌ-বন্দরে সুমনের চাঁদাবাজি বন্ধের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ। Logo সময় টিভির পরিচয় দানকারী,বাকেরগন্জেে’র প্রতারক বিশ্বজিৎ কর্মকার আটক। Logo অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন অভিনেত্রী তানিন সুবাহ। Logo চুরির অপবাদ দিয়ে কৃষকের হাত-পা ভেঙ্গে দেয়ার অভিযোগ। Logo আজ মধ্যরাত থেকে সমুদ্রে মাছ ধরবে জেলেরা।

ঢাকায় সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

দৈনিক আলোকিত প্রভাত / ৫১ বার পঠিত
আপডেট সময় : শনিবার, ৩১ জুলাই, ২০২১, ৫:১১ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক :: রাজধানী ঢাকার সাভারে একটি অনুমোদনহীন বহুতল ভবনের সংবাদ সংগ্রহে গিয়ে সন্ত্রাসী হামলা ও মারধরের শিকার হয়েছেন বেসরকারি সময় টেলিভিশনের চিত্র সাংবাদিক মনির হোসেন। আহত সাংবাদিক ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার (৩০ জুলাই) বিকেলে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ কবরস্থান রোড এলাকার আমিন মডেল টাউনে হামলার শিকার হন ওই সাংবাদিক।

পুরো ঘটনাটি ধারণ হয়েছে সিসিটিভিতে। ফুটেজে ওই সাংবাদিককে মারধর ও লাঞ্ছিতের বিষয়টি স্পষ্ট হয়। ফুটেজে দলবদ্ধ হয়ে টেনেহিঁচড়ে ওই সাংবাদিককে মারধর করতে দেখা যায়।

ভুক্তভোগী চিত্র সাংবাদিক মনির হোসেন সাংবাদিকদের বলেন, অবৈধ ভাবে নির্মিত হওয়া নয়তলা ভবনের ছবি সংগ্রহের জন্য আমি সেখানে যাই। এসময় ক্যামেরা দিয়ে ফুটেজ সংগ্রহ করছিলাম আমি। কিছু বুঝে ওঠার আগেই ১০-১২জন আমার উপর অতর্কিত হামলা চালায়। এসময় আমাকে গালিগালাজ ও এলোপাথারি কিল-ঘুষি মারতে থাকে সন্ত্রাসীরা। পরে স্থানীয় ও পুলিশের সহায়তায় আমি প্রাণে বাঁচি। এসময় পুলিশ দুইজনকে আটক করলেও বাকীরা পালিয়ে যায়।

এ বিষয়ে ভবনের মালিকপক্ষের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদের কাউকেই পাওয়া যায়নি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শফিউল্লাহ শিকদার সাংবাদিকদের বলেন, সময় টিভির চিত্র সাংবাদিককে মারধরের ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। এঘটনায় আইনগত বিষয়টি এখনো প্রক্রিধীন।

সাভার ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসের আওতাধীন নয়তলা ভবনটি অনুমোদনহীন ছাড়াই ৫২ জন মিলে যৌথ ভাবে নির্মাণ করেন। পরে গত ২ জানুয়ারী অনুমোদন ছাড়া ভবনটি নির্মাণ করায় সাভার ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসার (উপ-সচিব) মোহাম্মদ বশিরুল হক ভুঞা স্বাক্ষরিত এক নোটিশে বিষয়টি নিশ্চিত করা হয়।

নির্মাণকাজ বন্ধসহ ভবনের বাসিন্দাদের ১০ দিনের মধ্যে ভবন ত্যাগের নির্দেশ দেয়া হয় নোটিশে। এরপর ৩ ফেব্রুয়ারি ভবন মালিকদের পক্ষে শারাফাত আলী অনুমোদন ছাড়া ভবন নির্মাণের কথা স্বীকার করে ক্যান্টনমেন্ট বরাবর ক্ষমা চেয়ে একটি আবেদন করেন। তারপরও এতদিন ধরেই ভবনটি নির্মাণকাজ চালিয়ে আসা হচ্ছিলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD