মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:২০ পূর্বাহ্ন

তালতলী প্রেসক্লাবের সভাপতি কিবরিয়া,সম্পাদক খাইরুল ইসলাম।

দৈনিক আলোকিত প্রভাত / ৩২ বার পঠিত
আপডেট সময় : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১, ২:০৯ পূর্বাহ্ণ

মল্লিক মোঃ জামাল,তালতলী প্রতিনিধি।
বরগুনার তালতলী প্রেসক্লাবের কার্যকরী পরিষদের নির্বাচনে সভাপতি গোলাম কিবরিয়া সোহাগ ( যায়যায় দিন ) ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম আকাশ ( আজকের পত্রিকা ) নির্বাচিত হয়েছেন।

শনিবার (০৪ ডিসেম্বর) রাত ৮টায় প্রত্যাহারের শেষ সময় ছিলো। এতে ৫টি পদের বিপরীতে ২ জন করে মনোনয়ন ফরম সংগ্রহ করায় একটি সমঝোতার মাধ্যেমে ৯ সদস্যের কমিটিকে নির্বাচন কমিশনার অনুমোদন দেয়।

গত ২২ নভেম্বর প্রেসক্লাবটির কার্যকরী পরিষদের নিয়মিত মাসিক সভায় ২০২২ সালের কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। নির্বাচনে সকল সদস্যদের প্রতি পদের বিপরীতে দুইজন করে মনোনয়ন ফরম তুলে। এরপরে ঘোষিত তফসিল অনুযায়ী ৪ ডিসেম্বর মনোনয়ন ফরম প্রত্যাহারের শেষ সময় ছিলে। রাত ৮টায় দিকে ক্লাবের সকল সদস্যদের নিয়ে একটি সমঝোতার মাধ্যমে অন্য সভাপতি ও সম্পাদক প্রার্থী তাদের পদ প্রত্যাহার করে নেয়। পরে নির্বাচন কমিশন সভাপতি মোঃ গোলাম কিবরিয়া ( যায়যায় দিন ) ও সাধারণ সম্পাদক মোঃ খাইরুল ইসলাম আকাশ( আজকের পত্রিকা )সহ ৯ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের কমিটিকে নির্বাচিত ঘোষণা করা হয়। মি. মংচিন থান প্রধান নির্বাচন কমিশনার ও সহকারী নির্বাচন কমিশনার কাওছার হামিদ দায়িত্ব পালন করেন।

কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি ওমর ফারুক, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, অর্থ সম্পাদক হারুন অর রশিদ, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক জহিরুল ইসলাম রেন্টু,নির্বাহী সদস্য মোঃ জসিম উদ্দিন ও আঃ মোতালিব ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD