1. admin@dailyalokitoprovat.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ। প্রবাসী বাংলাদেশীদের সাথে নিয়ে ব্রাসিলিয়ায় পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন।

দিনাজপুরে লাজ ফার্মা ও ডিপার্টমেন্টাল ষ্টোর উদ্বোধন।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৬ বার পঠিত

আরিফ,দিনাজপুর প্রতিনিধি ঃ-
দিনাজপুর শহরের প্রাণকেন্দ্র পৌরসভার সংলগ্ন জেলা স্কুলের সামনে গ্রাহকদের সেবার মান ধরে রাখার প্রতিশ্রুতি নিয়ে বিশাল পরিসরে এই প্রথম লাজ ফার্মা ও ডিপার্টমেন্টাল স্টোরের দিনাজপুর শাখার শুভ উদ্বোধন হল।

অদ্য ১৭/০৯/২০২১ ইং তারিখে শুক্রবার বেলা ৫ ঘটিকায় গ্রাহকের উপস্থিতিতে দিনাজপুর জেলায় স্কুলের সামনে পৌরসভার সংলগ্ন লালকুঠিতে স্বাস্থ্যবিধি মেনে লাল ফিতা ওকে কেটে লাস ফার্মা ও ডিপার্টমেন্টাল স্টোর এর শুভ উদ্বোধন করলেন ঔষধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক এসএম সুলতানুল আরেফিন। এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডাক্তার চৌধুরী মোসাদ্দেকুল ইজদানী গোলাম মোস্তফা গোলাপ মোস্তাফিজুল ইজদানী চৌধুরী ড্রাগিস্ট এন্ড কেমিস্ট ইউনিয়নের সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন ও কার্যকরী কমিটির সদস্য মোয়াজ্জেম হোসেন। আরো উপস্থিত ছিলেন মিনহাজ উদ্দিন রনি রয়েল মেডিসিন মাঠের স্বত্বাধিকারী আরাফাত হোসেন, কামরুজ্জামান লাইজু, সুবর্ণা মোস্তফা কামাল দেলোয়ারা বেগম শেফালী,রাহেলী,জিন্নাত, লাজ ফার্মা ও ডিপার্টমেন্টাল স্টোরের পক্ষে উপস্থিত ছিলেন মোমতাহিনুল ইজদানী, মাহমুদ শরীফ ,জাসিউল হক রূপম ও লাজ ফার্মা ও ডিপার্টমেন্টাল স্টোর এর কর্মচারী বৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠানে ফিতা ও কেক কাটার পর দোয়া মাহফিল এর মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা