1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সয়াবিনের বাম্পার ফলন হওয়ার পরেও, কৃষকের মাথায় হাত। তালতলীতে নৌকা মার্কার প্রার্থী সংবাদ সম্মেলন। একটি দৃষ্টি নন্দন সৌন্দর্যময় বিনোদন কেন্দ্র, কল্পনা পিকনিক স্পট। ঝালকাঠি জেলা কৃষকদলের কমিটি গঠন। নেত্রকোণায় সরকারি জীবন বীমা কর্পোরেশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত। কেশবপুরের মঙ্গলকোটে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম-এর ১২৩ তম জন্মজয়ন্তী উদযাপন। কেশবপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ। জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০২২ উপলক্ষে ঝালকাঠিতে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত। মানবেতর জীবন যাপন করছেন ঠাকুরগাঁওয়ের একতা বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের শিক্ষক কর্মচারীরা। বগুড়ায় র‌্যাবের অভিযানে কাহালুতে নকল স্বর্ণের মূর্তিসহ আটক ২।

দিনাজপুরে সাংবাদিককে ডিবি পরিচয়ে গুম করার চেষ্টা

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯০ বার পঠিত

আরিফ,দিনাজপুর প্রতিনিধি ঃ-
দিনাজপুরে রোববার দিনাজপুর স্টেশন রোডস্থ পাফিন চাইনিজ এবং পত্রিকা এজেন্সীর সামনে মটরসাইকেলযোগে ২ আরোহী ডিবি পরিচয়
ওয়াল্লেস হাতে সাংবাদিক মোঃ নূর ইসলাম নয়নের তথ্য জানতে চেষ্টা করে। এক পর্যায়ে সাংবাদিককে না পেয়ে পত্রিকা এজেন্সীকে অপমান এবং পত্রিকা কিনতে আসা গ্রাহককে ভয়ভীতি দেখিয়ে মোবাইল নম্বর নিয়ে কিছুক্ষনের পরে মটরসাইকেল যোগে চলে যায়।

এই ঘটনাটি স্টেশনের সিসি ক্যামেরায় দেখা গেছে দুপুর ১২টা ৪২ মিনিটে ঐ ডিবি পরিচয়দানকারী ২ ব্যক্তি আচমকা আসে এবং মোবাইলে সাংবাদিকের ছবি দেখিয়ে তথ্য উপাত্ত সংগ্রহ এবং তাদের হিংস্র আচরণ লক্ষ্য করা যায়।

এ বিষয়ে দিনাজপুর প্রশাসনের কোতয়ালী থানা, ডিবি,সিআইডি,ডিএসবি সহ সকল ওসির সাথে যোগাযোগ করা হলে সকলে একই কথা বলেন,না আমরা কোন ফোর্স সাংবাদিককে ধরতে পাঠায়নি। তবে ওয়াল্লেস হাতে ডিবি পরিচয়ে এরা কারা?কি তাদের পরিচয়?

সাংবাদিক মোঃ নূর ইসলাম দৈনিক “প্রতিদিনের সংবাদ” পত্রিকার দিনাজপুর জেলা প্রতিনিধি। সাংবাদিক নয়ন জানান,আমি বিষয়টি দিনাজপুর পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেনকে মোবাইল ফোনে অবগত করেছি। তিনি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন। কিছুক্ষনের মধ্যে থানায় অভিযোগ দায়ের করবো।

কিছুদিন আগে চিরিরবন্দরে মা ও ছেলে অপহরণ করে নিয়ে যায় রংপুর সিআইডি জোনের এএসপি
সারোয়ার কবীর,এএসআই হাসিনুর রহমান ও কনস্টেবল আহসানুল। তারা বর্তমানে জেল হাজতে রয়েছে।কে এই ডিবি পরিচয়দানকারী কর্মকর্তা? যাদের প্রশাসনের কেউ চেনে না। এ রকম ন্যাক্কারজনক ঘটনায় সাংবাদিক মহলে আতঙ্ক এবং ক্ষোভের সৃষ্টি হয়েছে। কখন কোন সাংবাদিক অপহরণ কিংবা গুম হবে কে জানে?

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা