মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo বরিশাল বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকের লেবুখালীতে নির্মিত পায়রা সেতু পরিদর্শণ। Logo বাংলাদেশের কোন জলাশয় অব্যবহৃত থাকবেনা, কলাপাড়ায় মৎস্যমন্ত্রী। Logo কলাপাড়ায় বড় মসজিদের টাকা আত্মসাতের অভিযোগে : আগামী সপ্তাহে তদন্ত প্রতিবেদন। Logo বরগুনায় আত্মপ্রকাশ হলো আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার বরগুনা জেলা কমিটি। Logo মাদক বিক্রির অভিযোগ প্রতিবাদ করায় যুবকে মারধোর। Logo সাংবাদিক মঞ্জুরুল ইসলাম আর আমাদের মাঝে বেঁচে নেই। Logo ঝালকাঠিতে সত্তরার্ধ স্বামীহারা বৃদ্ধাকে ইউএনও’র খাদ্য, বস্ত্র সহায়তা। Logo বরিশালের হিজলায় জন্ম নিবন্ধনে নির্ধারিত ফি থেকে কয়েকগুণ বেশি টাকা নেয়ার অভিযোগ । Logo বাকেরগঞ্জে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা। Logo তালতলীতে সাংবাদিকের উপরে হামলা,থানায় মামলা।

দিনাজপুরে সাংবাদিককে ডিবি পরিচয়ে গুম করার চেষ্টা

দৈনিক আলোকিত প্রভাত / ১৮৬ বার পঠিত
আপডেট সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১, ৮:৫৫ অপরাহ্ণ

আরিফ,দিনাজপুর প্রতিনিধি ঃ-
দিনাজপুরে রোববার দিনাজপুর স্টেশন রোডস্থ পাফিন চাইনিজ এবং পত্রিকা এজেন্সীর সামনে মটরসাইকেলযোগে ২ আরোহী ডিবি পরিচয়
ওয়াল্লেস হাতে সাংবাদিক মোঃ নূর ইসলাম নয়নের তথ্য জানতে চেষ্টা করে। এক পর্যায়ে সাংবাদিককে না পেয়ে পত্রিকা এজেন্সীকে অপমান এবং পত্রিকা কিনতে আসা গ্রাহককে ভয়ভীতি দেখিয়ে মোবাইল নম্বর নিয়ে কিছুক্ষনের পরে মটরসাইকেল যোগে চলে যায়।

এই ঘটনাটি স্টেশনের সিসি ক্যামেরায় দেখা গেছে দুপুর ১২টা ৪২ মিনিটে ঐ ডিবি পরিচয়দানকারী ২ ব্যক্তি আচমকা আসে এবং মোবাইলে সাংবাদিকের ছবি দেখিয়ে তথ্য উপাত্ত সংগ্রহ এবং তাদের হিংস্র আচরণ লক্ষ্য করা যায়।

এ বিষয়ে দিনাজপুর প্রশাসনের কোতয়ালী থানা, ডিবি,সিআইডি,ডিএসবি সহ সকল ওসির সাথে যোগাযোগ করা হলে সকলে একই কথা বলেন,না আমরা কোন ফোর্স সাংবাদিককে ধরতে পাঠায়নি। তবে ওয়াল্লেস হাতে ডিবি পরিচয়ে এরা কারা?কি তাদের পরিচয়?

সাংবাদিক মোঃ নূর ইসলাম দৈনিক “প্রতিদিনের সংবাদ” পত্রিকার দিনাজপুর জেলা প্রতিনিধি। সাংবাদিক নয়ন জানান,আমি বিষয়টি দিনাজপুর পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেনকে মোবাইল ফোনে অবগত করেছি। তিনি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন। কিছুক্ষনের মধ্যে থানায় অভিযোগ দায়ের করবো।

কিছুদিন আগে চিরিরবন্দরে মা ও ছেলে অপহরণ করে নিয়ে যায় রংপুর সিআইডি জোনের এএসপি
সারোয়ার কবীর,এএসআই হাসিনুর রহমান ও কনস্টেবল আহসানুল। তারা বর্তমানে জেল হাজতে রয়েছে।কে এই ডিবি পরিচয়দানকারী কর্মকর্তা? যাদের প্রশাসনের কেউ চেনে না। এ রকম ন্যাক্কারজনক ঘটনায় সাংবাদিক মহলে আতঙ্ক এবং ক্ষোভের সৃষ্টি হয়েছে। কখন কোন সাংবাদিক অপহরণ কিংবা গুম হবে কে জানে?


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD