1. admin@dailyalokitoprovat.com : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কেশবপুরে কসাইয়ের ছুরিকাঘাতে পত্রিকা হকার গুরুতর আহত। কাহালুু উপজেলা মুরইল ইউনিয়ন তাঁতীলীগের এি- বাষিক সন্মেলন অনুষ্টিত। যশোরের কেশবপুরে উৎসবমূখর ও শান্তিপূর্ন পরিবেশে রথযাত্রা অনুষ্ঠিত হয়েছে। হিজলায় পিতৃপরিচয়ের ভয়ে গর্ভের সন্তানকে হত্যা। বরগুনা’য় মাদক দিয়ে ধরিয়ে দেয়ার অপরাধে এলাকা বাসী ও ভূক্তভোগী পরিবারের মানববন্ধন। আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য মুকুল বোসের প্রয়ানে শোক। যুক্তরাষ্ট্রে প্রথম কৃষ্ণাঙ্গ নারী বিচারপতি কেতানিজ ব্রাউন জ্যাকসন শপথ গ্রহণ। ভারতে ভূমিধসে মৃত্যু বেড়ে ৮১, নিখোঁজ অনেকে জুনে ধর্ষণের শিকার ৭৬ বাকেরগঞ্জে গৃহবধূর রহস্যজনক ঝুলন্ত লাশ উদ্ধার।

দেড় যুগ পর বরগুনা জেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ৮৫ বার পঠিত

ইত্তিজা হাসান মনির,বরগুনা প্রতিনিধি।
দেড় যুগ পর ২১ ডিসেম্বর বরগুনা জেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলন সফল করতে ব্যাপক প্রস্তুতি সমগ্র জেলায়। এদিকে সম্মেলনকে ঘিরে পদ প্রত্যাশিদের তোরন, ব্যানার,ফেস্টুন ও বিলবোর্ডে ছেয়ে গেছে গোটা বরগুনা জেলা শহর। এ যেন এক নতুন শহরে রুপ নিয়েছে।
এ সম্মেলনে সভাপতি ও সাধারন সম্পাদক এবং সংগঠনিক সম্পাদক পদসহ অন্যান্য গুরুত্বপুর্ন পদ লাভে একডজন প্রার্থী মাঠে রয়েছেন। চলছে নেতাদের দৃষ্টি আকর্ষনে ব্যানার, ফ্যাস্টুন, প্লাকার্ড, বিলবোর্ডে শহরের প্রান প্রধান সড়কে সমূহ সজ্জিত করা হয়েছে। সড়কের গুরুত্বপুর্ন স্থানে করা হয়েছে একাধিক দৃষ্টি নন্দন তোড়ন ও গেট। চলছে সম্ভাব্য সভাপতি ও সাধারন সম্পাদক পদ প্রত্যাশী নেতাদের নেতৃত্বে মিছিল-মিটিং, প্রচার-প্রচারনা। সম্মেলনকে কেন্দ্র করে কোন ধরনে আইন শৃংখলা বিঘ্ন সৃষ্টি না হয় সে জন্য পুলিশ প্রশাসন সতর্ক দৃষ্টি রাখছেন।

২১ডিসেম্বর মঙ্গলবার বেলা ১১ টায় বরগুনার ঐতিহ্যবাহী টাউন হল মাঠে সম্মেলন অনুষ্ঠিত হবে। এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থকে উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। প্রধান বক্তা থাকবেন কেন্দ্রীয় যুবলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

সম্মানিত অতিথি হিসেবে থাকবেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ধীরেন্দ্র দেবনাথ সম্ভু, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জনাব জাহাঙ্গীর কবির, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ বদিউল আলম,সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মাজহারুল ইসলাম,ড.শামীম আল সাইফুল সোহাগ, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো. রাশেদুল হাসান সুপ্ত। সভাপতিত্ব করবেন জেলা যুবলীগের সভাপতি এডভোকেট কামরুল আহসান মহারাজ অনুষ্ঠান পরিচালনা করবেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক যুবনেতা শাহাবুদ্দিন সাবু। সম্মেলনের সকল পস্তুতি নেয়া হয়েছে বলেও জানান যুবলীগ নেতারা। সকল পদপ্রার্থীরা আশাবাদ ব্যক্ত করেন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্মেলন সম্পন্ন হবে এবং সন্ত্রাস ও মাদকমুক্ত একটি নতুন কমটি গঠিত হবে। সকলে সম্মেলনের সফলতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা