1. admin@dailyalokitoprovat.com : admin :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পিআইও বিজন খরাতির বিরুদ্ধে জমি আছে ঘর নাই প্রকল্পের অর্থ আত্মসাতের অভিযোগ। কেশবপুরে কসাইয়ের ছুরিকাঘাতে পত্রিকা হকার গুরুতর আহত। কাহালুু উপজেলা মুরইল ইউনিয়ন তাঁতীলীগের এি- বাষিক সন্মেলন অনুষ্টিত। যশোরের কেশবপুরে উৎসবমূখর ও শান্তিপূর্ন পরিবেশে রথযাত্রা অনুষ্ঠিত হয়েছে। হিজলায় পিতৃপরিচয়ের ভয়ে গর্ভের সন্তানকে হত্যা। বরগুনা’য় মাদক দিয়ে ধরিয়ে দেয়ার অপরাধে এলাকা বাসী ও ভূক্তভোগী পরিবারের মানববন্ধন। আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য মুকুল বোসের প্রয়ানে শোক। যুক্তরাষ্ট্রে প্রথম কৃষ্ণাঙ্গ নারী বিচারপতি কেতানিজ ব্রাউন জ্যাকসন শপথ গ্রহণ। ভারতে ভূমিধসে মৃত্যু বেড়ে ৮১, নিখোঁজ অনেকে জুনে ধর্ষণের শিকার ৭৬

নলছিটিতে স্বতন্ত্রপ্রার্থীর পক্ষে প্রচারণার জেরে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টা: থানায় মামলা দায়ের।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১৩১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক ঃ- নলছিটিতে সদ্য অনুষ্ঠিত ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রচারণা চালানোর জেরে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। নলছিটির ৩নং কুলকাঠি ইউনিয়নের পাওতা গ্রামের বাসিন্দা নামধারী ৮ জনসহ অজ্ঞাত ২/৩ জনকে আসামী করে নলছিটি থানায় এ মামলা দায়ের করা হয়। মামলার আসামীরা হলো- নলছিটি উপজেলার ৩নং কুলকাঠী ইউনিয়নের পাওতা গ্রামের বাসিন্দা হেমায়েত খানের ছেলে রাহাত খান ওরফে নাজমুল, ছালাম খলিফার ছেলে মেহেদি খলিফা, সাহেব আলী হাওলাদারের ছেলে সজল হাওলাদার, হারুন মৃধার ছেলে লোকমান মৃধা, শাহদাত হোসেনের ছেলে আলামিন, হাবিব হাওলাদারের ছেলে পারভেজ হাওলাদার, মৃত মতিউর রহমানের ছেলে স্বপন হাওলাদার ও ছাইফুল খানসহ অজ্ঞাত ২/৩ জন।

মামলার এজাহার সূত্রে জানাগেছে, সদ্য অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নলছিটি উপজেলার ৩নং কুলকাঠী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সামসুল আলম মল্লিকের পক্ষে নির্বাচনী প্রচারণা চালায় পাওতা গ্রামের আঃ রাজ্জাকের ছেলে সাবেক ছাত্রলীগ নেতা রুবেল। আর এই নির্বাচনী প্রচার প্রচারণা নিয়ে বিবাদীদের সাথে আহত রুবেল এর বিরোধ সৃষ্টি হয়। আর এতে ক্ষিপ্ত হয়ে নির্বাচন পরবর্তী বিভিন্ন সময় বিবাদীরা রুবেলের ক্ষতি সাধনের চেষ্টা চালায় । এরই জেরে গত ৩১ জুলাই ২০২১ইং তারিখ রাত ৮টায় রুবেল বাজার করে বাড়ি যাওয়ার পথে পাওতা বাজারের মুন্সি বাড়ির সামনে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ওঁৎ পেতে থাকে। এক পর্যায়ে রুবেল সেখানে পৌঁছালে উল্লেখিত আসামীরা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে রুবেলের মাথায় ও পায়ে কোপ দেয় এবং রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে।

এ সময় রুবেলের ডাকচিৎকারে স্থানীয়রা এসে রুবেলকে উদ্ধার করে এবং বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। এবং আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা