রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo ৬ নং ভানোর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার কান্ডারী হতে চান রফিকুল ইসলাম। Logo ঝালকাঠিতে ১০ টাকার চাল বিক্রিতে নানা অনিমের অভিযোগ। Logo ঝালকাঠির বার্জ ডিপো জনস্বার্থে স্থানান্তরের দাবী এলাকাবাসীর। Logo রাঙামাটির গুলশাখালী ইউনিয়ন বাসীর সেবায় নিজেকে উৎসর্গ করতে চায় আব্দুল মালেক। Logo রায়পাশা- কড়াপুর ইউনিয়ন বাসীর সেবায় নিজেকে উৎসর্গ করতে চায় আহম্মদ শাহরিয়ার বাবু। Logo শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন বিশ্বাস মতিউর রহমান বাদশা। Logo বাকেরগঞ্জে গরু চোর সিন্ডিকেটের মূল হোতা সোহাগ বাকেরগঞ্জ থানা পুলিশের হাতে গ্রেফতার। Logo বিশ্বসেরা গবেষকদের তালিকায় ঠাকুরগাঁওয়ের আনোয়ার খসরু Logo কাহালুতে বাজার ফার্নিচার মালিক সমিতির কমিটি গঠন। Logo ক্যাপশন

নাটোরে আজ মৃত্যু ৬, নতুন আক্রান্ত ১৫৪

দৈনিক আলোকিত প্রভাত / ৪৪ বার পঠিত
আপডেট সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১, ৫:৩৩ অপরাহ্ণ

মোঃ এমরান আলী রানা নাটোর প্রতিনিধি ঃ-
গত ২৪ ঘন্টায় নাটোরে করোনা ও উপসর্গে ৫ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ২ জন করোনায় ও ৩ জন উপসর্গে। এছাড়া রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে একজন। এনিয়াক জেলায় মোট মৃত্যুর ৬ জনের। এসময় নতুন করে ১৫৪ জন আক্রান্ত হয়েছে। জেলায় মোট আক্রান্ত ছিল ৬২১১ জন। সদর হাসপাতালে ভর্তি রয়েছেন ৭৯ জন। সুস্থ হয়েছেন ২৬২৪ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৩৪৮৬ জন । জেলায় এপর্যন্ত মোট মৃত্যু ১০৩ জন।
এদিকে লকডাউন এর তৃতীয় দিনে ঢিলেঢালা ভাব লক্ষ্য করা গেছে। রাস্তাঘাটে যানবাহনের সংখ্যা ছিল প্রচুর দেখবার মতো। তবে দুপুরের পরে ডিবি পুলিশের তৎপরতা বৃদ্ধি পেয়েছে শহরে। গণহারে মোটরসাইকেল কে দেয়া হচ্ছে মামলা। যারা অযথ বাইরে বের হয়েছেন মোটরসাইকেল নিয়ে তাদেরকে মামলার পাশাপাশি করা হচ্ছে অর্থদণ্ড। প্রশাসনের পক্ষ থেকে ঘরে থাকবার জন্য উদাত্ত আহ্বান জানানো হয়েছে।
২৫ জুলাই ২০২১ রামেক হাসপাতাল করোনা আপডেট
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে গেল ২৪ ঘন্টায় ১৪ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ১০ জন করোনা পজেটিভ ও বাকি ৪ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছে।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদের মধ্যে রাজশাহীর ৮ জন, চাঁপাইনবাবগঞ্জের ১জন, নাটোরের ১ জন, পাবনার ৩ জন, চুয়াডাঙ্গার ১ জন রয়েছেন। জুলাই মাসের ১ থেকে ২৫ তারিখ পর্যন্ত মৃত্যু ৪৩৫ জন, পজিটিভ ১৩৭ জন। গেল ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের ২টি আরটিপিসিআর ল্যাবে ২৮৪ জনের করোনা পরীক্ষা করা হয়েছে এদের মধ্যে ১২৮ জনের করোনা সনাক্ত হয়েছে।
হাসপাতালের দেয়া তথ্য মতে রাজশাহীতে করোনায় আক্রান্তের হার ৪৫.০৭ শতাংশ। গেল ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছে নতুন ৫০ জন। হাসপাতালটিতে ৫১৩ শয্যার বিপরীতে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৪১৬ জন রোগী। ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৫০ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD