রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo ৬ নং ভানোর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার কান্ডারী হতে চান রফিকুল ইসলাম। Logo ঝালকাঠিতে ১০ টাকার চাল বিক্রিতে নানা অনিমের অভিযোগ। Logo ঝালকাঠির বার্জ ডিপো জনস্বার্থে স্থানান্তরের দাবী এলাকাবাসীর। Logo রাঙামাটির গুলশাখালী ইউনিয়ন বাসীর সেবায় নিজেকে উৎসর্গ করতে চায় আব্দুল মালেক। Logo রায়পাশা- কড়াপুর ইউনিয়ন বাসীর সেবায় নিজেকে উৎসর্গ করতে চায় আহম্মদ শাহরিয়ার বাবু। Logo শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন বিশ্বাস মতিউর রহমান বাদশা। Logo বাকেরগঞ্জে গরু চোর সিন্ডিকেটের মূল হোতা সোহাগ বাকেরগঞ্জ থানা পুলিশের হাতে গ্রেফতার। Logo বিশ্বসেরা গবেষকদের তালিকায় ঠাকুরগাঁওয়ের আনোয়ার খসরু Logo কাহালুতে বাজার ফার্নিচার মালিক সমিতির কমিটি গঠন। Logo ক্যাপশন

নারায়ণগঞ্জে হেযবুত তওহীদের “মিট দ্যা প্রেস” অনুষ্ঠিত।

দৈনিক আলোকিত প্রভাত / ৪৭ বার পঠিত
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১:২৭ পূর্বাহ্ণ

সুমাইয়া আক্তার শিখা,কুষ্টিয়া প্রতিনিধি ঃ-
হেযবুত তওহীদের বিরুদ্ধে সীমাহীন মিথ্যাচার অপপ্রচার গুজব হত্যার হুমকি আক্রমণের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের দাবিতে নারায়ণগঞ্জে “মিট দ্যা প্রেস” অনুষ্ঠিত হয়েছে।

১৫ সেপ্টেম্বর বুধবার সকাল ১১টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চৌধুরীবাড়ী নবাবী চাইনিজ এন্ড রেস্টুরেন্টে হেযবুত তওহীদের এ মিট দ্যা প্রেস’ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে মুখ্য আলোচনা করেন হেযবুত তওহীদের শীর্ষ নেতা হোসাইন মোহাম্মদ সেলিম।

এসময় গণমাধ্যম কর্মীদের সামনে তিনি বলেন, হেযবুত তওহীদ একটি অরাজনৈতিক সমাজ সংস্কারমূলক আন্দোলন। আন্দোলনের প্রতিষ্ঠাতা টাঙ্গাইলের ঐতিহ্যবাহী পরিবারের উত্তরসূরি মোহাম্মদ বায়েজিদ খান পন্নী। দীর্ঘ ২৬ বছর ধরে সন্ত্রাস-জঙ্গিবাদ ধর্মীয় উন্মাদনা, অপরাজনীতি, মাদক, সাম্রাজ্যবাদ, ধর্মব্যবসা, নারী নির্যাতন ইত্যাদির বিরুদ্ধে কাজ করে যাচ্ছে হেযবুত তওহীদের সদস্যরা। শুরু থেকেই একটি স্বার্থান্বেষী গোষ্ঠী এই সত্যনিষ্ঠ আন্দোলনের বিরুদ্ধে ব্যাপক অপপ্রচার ও মিথ্যা গুজব রচনা করে যাচ্ছে। ধর্মব্যবসায়ী একটি শ্রেণী খ্রিস্টান, নাস্তিক, কাফের, মুরতাদ ইত্যাদি ফতোয়া দিয়ে বারবার হেযবুত তওহীদের সদস্যদের ওপর হামলা চালিয়েছে। আমাদের সদস্যদের বাড়িঘরে হামলা চালিয়েছে লুটপাট করেছে। আমাদের সদস্যদের হত্যা করেছে। তারা বিভিন্ন সময়ে ওয়াজ মাহফিলে ও কিছু কিছু মসজিদে আমাদের ব্যাপারে মিথ্যাচার চালিয়ে যাচ্ছে।

২০১৬ সালে ১৪ মার্চ আমার বাড়িতে নির্মাণাধীন মসজিদকে গির্জা ভোলে গুজব রটিয়ে ধর্মব্যবসায়ী শ্রেণী ধর্মীয় উন্মাদনার সৃষ্টি করে দিনভর চলে হামলা জ্বালাও-পোড়াও রক্তপাত ও হত্যাকাণ্ড, হেযবুত তওহীদের দুজন সদস্যকে হত্যা করে পেট্রোল ঢেলে লাশ পুড়িয়ে দেওয়া হয়।

হত্যাকাণ্ডের পাঁচ বছর পেরিয়ে গেলেও অপরাধীদের বিচার হয়নি, হামলার ঘটনায় জড়িত থাকা বহু আসামী স্থানীয় রাজনৈতিক দলগুলোর আশ্রয়ে নির্বিঘ্নে ঘুরে বেড়াচ্ছে,কিন্তু পুলিশ তাদেরকে গ্রেফতার করছে না, আর সেই সুযোগ নিয়ে ধর্ম ব্যবসায়ী গোষ্ঠী কুচক্রী মহল পুনরায় হেযবুত তওহীদের এমামের বাড়িতে হামলার ষড়যন্ত্র করেছে।

নির্মাণের শুরুতে যে মসজিদ ধর্মব্যবসায়ীরা ঘুড়িয়ে দিয়েছিল ভিত্তি উপড়ে ফেলতে চেয়েছিল আল্লাহর মেহেরবানীতে সেই মসজিদ আজকে চার তলা মসজিদ কমপ্লেক্সে পরিণত হয়েছে।

সাউথ ইন্ডিয়ান পর্নো সিনেমার ছবি ব্যবহার করে আমার নাম বলে চালিয়ে দিয়েছে তারা যাচাই বাছাইয়ের তোয়াক্কা না করে বড় বড় ওয়ায়েজরা ওয়াজ মাহফিলে সেইগুলো প্রচার করতে থাকে। আপনাদের এই নারায়ণগঞ্জের এই এক আলেম আমার মাথার দাম পাঁচ লাখ টাকা হাকিয়ে সোশ্যাল মিডিয়ায় বক্তব্য দেন। তার বিরুদ্ধে মামলা হয়েছে কিন্তু আজ পর্যন্ত এর কোনো সুরাহা হয়নি, হাজার হাজার ঘটনার মধ্যে উদাহরণস্বরূপ কয়েকটি ঘটনা আমরা তুলে ধরলাম। হেযবুত তওহীদ একটি আইন মান্যকারী আন্দোলন আমাদের কোন আইন ভঙ্গ করার রেকর্ড নেই। কিন্তু গত ২৬ বছরে আমাদের বিরুদ্ধে যত অন্যায় হয়েছে একটি অন্যায় এর সুষ্ঠু বিচার আমরা পাইনি, অনুষ্ঠানের এক পর্যায়ে আন্দোলনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ বায়াজীদ খান পন্নীর পরিবার সম্পর্কে একটি প্রামাণ্য চিত্র প্রদর্শিত হয়।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নারায়ণগঞ্জ জেলা হেযবুত তওহীদের সভাপতি আরিফুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের ঢাকা বিভাগীয় সভাপতি মোঃ আলী হোসেন,দৈনিক দেশেরপত্র পত্রিকার সম্পাদক রুফায়দাহ পন্নী,দৈনিক বজ্রশক্তি পত্রিকা সম্পাদক ও প্রকাশক এস এম শামসুল হুদা, হেযবুত তওহীদের সাহিত্য সম্পাদক রিয়াজুল হাসান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD