1. admin@dailyalokitoprovat.com : admin :
শনিবার, ২৮ মে ২০২২, ০৪:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন। বাকেরগঞ্জের এসিলেন্ট আবুজর মোঃ ইজাজুল হকের কারিশমায় অবৈধ স্থাপনা উচ্ছেদ। বসতঘর থেকে কলেজ-ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা । কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজকে ফুলেল শুভেচ্ছা বিনিময়। হাইওয়ে যেন মরন ফাঁদ সাধারণ মানুষ হচ্ছে দুর্ঘটনার শিকার। নেত্রকোনার মগড়া নদীতে ভেসে আসা মাথাবিহীন লাশ উদ্ধার। চুকনগর বধ্যভূমি পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম দ্রোয়াস্বামী।

বরিশালে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ এবং বাল্যবিবাহ বন্ধ করতে সভা অনুষ্ঠিত

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ১২৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :: নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে করোনা এই মহামারী পরিস্থিতিতে জুম অনলাইনের মাধ্যমে শেয়ারিং সভা আজ শনিবার ৩১ জুলাই সকাল ১১ টার দিকে অনুষ্ঠিত হয়েছে।

বরিশাল সদর উপজেলা পর্যায়ের এ সভায় জুম অনলাইনের মাধ্যমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা প্লাটফর্মের যুগ্ম-আহ্বায়ক গিয়াস উদ্দিন ।

সভায় যুক্ত ছিলেন রুপান্তরের প্রজেক্ট সমন্বয়কারী অসীম আনন্দ দাস, মনিটরিং অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান, ইনফরমেশন অফিসার এম হালিম, প্রোজেক্ট অফিসার শফিকুল আজম, রাইট যশোর এর প্রতিনিধি প্রনব ধরসহ বরিশাল সদর উপজেলার প্লাটফর্মের সদস্যবৃন্দ।

স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা আভাস, রুপান্তর ও রাইট যশোর এর যৌথ আয়োজনে ও ইউএসএআইডি, ইউকেএইডের যৌথ অর্থায়নে এবং কাউন্টারপার্ট ইন্টারন্যাশন্যালের সহযোগিতায় সভায় আভাস প্রতিনিধি নাসরিন খানম এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক তানজিমুন রিশাদ, শিক্ষক জসীম উদ্দিন, মকবুল হোসেন, সমাজ সেবক মনিরুল ইসলাম, নারী নেত্রী খায়রুন্নেছা নিপু, ইয়ুথ সদস্য লাবনী আক্তার, মোহন হোসেন, রিপন ফকির, বিবাহ রেজিস্ট্রার নেসার উদ্দিন , এনজিও কর্মী ও নারী নেত্রী নাহার আক্তার, আইনজীবী রাশিদা আখতার চম্পা প্রমূখ।

সভায় করোনাকালীন সময়ে বরিশাল সদর এর পরিস্থিতি তুলে ধরেন এবং কিভাবে এই মহামারীতে সকলে নিরাপদে থেকে কাজ চালিয়ে যেতে পারেন সে বিষয়গুলো নিয়ে আলোচনা করেন।

পরবর্তীতে নারী নির্যাতন, শিশু নির্যাতন ও বাল্যবিবাহ বন্ধে ইস্যুভিত্তিক কাজ করার জন্য একটি কর্মপরিকল্পনা তৈরি করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা