1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

নেত্রকোণায় বিশ্ব ভোক্তা-অধিকার দিবস ২০২২ পালিত।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ৪৬ বার পঠিত

রিপন কান্তি গুণ,নেত্রকোনা (বারহাট্টা) প্রতিনিধি।
“ডিজিটাল আর্থিক ব্যবস্থায় ন্যায্যতা” প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোণা জেলায় যথাযোগ্য মর্যাদায় পালিত হয় বিশ্ব ভোক্তা-অধিকার দিবস/২০২২। সকাল ৯.০ মিনিটে জেলা সদরের মোক্তারপাড়া মাঠ থেকে দিবসের বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়ে জেলা প্রশাসকের কার্যালয় এ শেষ হয়।

আজ (১৫ মার্চ ২০২২) মঙ্গলবার জেলা প্রশাসক মহোদয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ভোক্তা-অধিকার দিবসের আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব আব্দুল্লাহ আল মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মূল্যবান দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব কাজি মোঃ আবদুর রহমান জেলা প্রশাসক, নেত্রকোণা। সভায় স্বাগত বক্তব্য ও পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন উপস্থাপন করেন জনাব মোঃ শাহ আলম সহকারী পরিচালক, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর নেত্রকোণা জেলা কার্যালয়।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব সুহেল মাহমুদ, জেলা চেম্বার অব্ কমার্স এর সভাপতি আব্দুল ওয়াহেদসহ বিভিন্ন সরকারি দপ্তরের দপ্তর প্রধানগণ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ব্যবসায়ী প্রতিনিধিবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী পেশার সাধারণ ভোক্তাগণ। আলোচনাসভা শেষে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)জনাব আব্দুল্লাহ আল মাহমুদ বর্ণাঢ্য ট্রাক শো উদ্বোধন করেন যা সম্পূর্ণ জেলা শহর প্রদক্ষিণ করে এবং এসময় সাধারণ ভোক্তাদের মাঝে লিফলেট ও পাম্পলেট বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা