মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:২৬ পূর্বাহ্ন

নেত্রকোনায় বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা প্রশিক্ষণ ইনস্টিটিউটের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।

দৈনিক আলোকিত প্রভাত / ২২ বার পঠিত
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২, ৭:১৫ অপরাহ্ণ

রিপন কান্তি গুণ, নেত্রকোনা, বারহাট্টা প্রতিনিধি।
১২-১৩ই জানুয়ারি/২০২২) ২দিন ব্যাপী,জাতীয় খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নীতি ২০২০ প্রণয়ন ও বাস্তবায়নের লক্ষ্যে, জেলা পুষ্টি সমন্বয় ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্যদের নিয়ে এফএনএস পলিসি ফ্রেমওয়ার্ক ফর ডিএনসিসি এন্ড ইউএনসিসি অফিশিয়াল- ২০২২ এর কর্মশালা বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা প্রশিক্ষণ ইনস্টিটিউটের আঞ্চলিক কার্যালয় নেত্রকোনায় অনুষ্ঠিত হয় ।

বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট আঞ্চলিক কার্যালয়ের সিনিয়র বৈজ্ঞানিক কর্মকর্তা ডক্টর মুছাঃ আলতাফ উন নাহার এর সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায়, প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, নেত্রকোনার জেলা প্রশাসক কাজী মোঃ আবদুর রহমান, বিশেষ অতিথি ছিলেন কৃষি সম্প্রসারণ বিভাগের উপ-পরিচালক এফএম মোবারক আলী, প্রশিক্ষণ কর্মশালা পরিচালনা করেন বৈজ্ঞানিক কর্মকর্তা মুশফিফুছ সালেহীন। দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় শেরপুর ও নেত্রকোনার ২৫ জন কৃষি শিক্ষা ও স্বাস্থ্য কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন ।

উক্ত কর্মশালায় প্রধান অথিতি বক্তব্যে, নেত্রকোনা জেলার জেলা প্রশাসক কাজী মোঃ আবদুর রহমান বলেন, খাদ্য নিরাপত্তার পাশাপাশি পুষ্টি গুণাগুণ নিশ্চিত করতে হবে, খাদ্যের সঙ্গে সম্পৃক্ত কার্যক্রম নিয়ে আমাদের কাজ করা উচিৎ। পুষ্টি নিশ্চিত করার জন্য কি কি উপকরণ রয়েছে তা নিয়ে পরিকল্পনা করে কাজ করে যেতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD