শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনাম :
Logo কৃষকের আঙিনায় সোনালি স্বপ্ন। Logo বিএমএসএফ হবে প্রকৃতই সাংবাদিকবান্ধব সংগঠনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ। Logo নেতার সার্থকতা হয় তার কর্মে”। Logo ১২০ জনকে স্কুল ব্যাগ বিতরণ করেন কোডেকে এনজিও। Logo সিংড়ায় নৌকার মাঝি নাছিরের উঠান বৈঠক। Logo এইচ.এস.সি পরীক্ষা ২০২১ উপলক্ষে বারহাট্টা সরকারি কলেজে মতবিনিময় সভা অনুষ্ঠিত। Logo চাকুরী দেয়ার প্রলোভন দেখিয়ে অসহায় মানুষদের টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক পারভেজ। Logo বরিশালে পল্লিবিদ্যুতের খুটি ও সড়ক ও জনপদের পিলার দিয়ে দোকান ও পুকুর ঘাট নির্মাণ। Logo কাহালুতে খাদ্য গুদামে আমন ধান, চাল সংগ্রহের উদ্বোধন। Logo আসন্ন বাকেরগঞ্জ নিয়ামতি ইউনিয়ন নির্বাচন উপলক্ষে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত।

পটুয়াখালীর মাদারবুনিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে পুনরায় ভোট গননার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন।

দৈনিক আলোকিত প্রভাত / ১৮ বার পঠিত
আপডেট সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১, ৮:১০ অপরাহ্ণ

মোঃ বাহাদুর আবির, পটুয়াখালী জেলা প্রতিনিধি।
গত (১১’ই-নভেম্বর-২০২১ ইং) তারিখ দ্বিতীয় ধাপের অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে পটুয়াখালী সদর উপজেলার ৮ নং মাদারবুনিয়া

ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য পদের ভোট পুনরায় গননার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী।

গত ১৬ ই নভেম্বর মঙ্গলবার বিকাল ৫ ঘটিকার সময় মাদারবুনিয়া ইউনিয়নের মোহাম্মদপুর বাজার স্ট্যান্ডের রাস্তার পাশে প্রায় ১ হাজার নারী-পুরুষ এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করেন।

ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচীতে পুনরায় ভোট গননার দাবী জানিয়ে এসময় বক্তব্য রাখেন ৫নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে আপেল মার্কায় নির্বাচনকারী প্রার্থী মোঃ ইউসুফ আলী খাঁন, আপলে মার্কার এজেন্ট মোঃ ফোরকান খান, ইউপি সদস্য প্রার্থী সাহেব আলী, মহিলা মেম্বার মিনারা সহ এলাকার ইয়াকুব আলী মাস্টার, জাহানারা বেগম, লাইলী, বিউটি ও সুমাইয়া জানান, ভোট গননায় কাটসাজি করে আপেল মার্কার প্রার্থীকে ঠকিয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে পুনরায় ভোট গননার দাবি জানান।

এ সময় ভোটের দিন কেন্দ্রে থাকা আপেল মার্কার এজেন্ট ফোরকান খাঁন বলেন, ভোট গননার পূর্বে আপেল মার্কার এজেন্টদের ভোটকেন্দ্র থেকে বের করে দিয়ে তাদের কাছ থেকে স্বাক্ষর রাখেন এবং ভোট গননায় কারচুপি হয়েছে বলে ধারনা করে জানান, পুনরায় ভোট গননা করা হলে আপেল মার্কার প্রার্থী ইউসুফ আলী খান তালা মার্কায় বিজয়ী মেজবাহ উদ্দিন লিটন এর চেয়ে কমপক্ষে ২’শ ভোট বেশি পেয়ে আপেল মার্কা বিজয়ী হবেই হবে।

এছাড়াও বক্তারা অভিযোগ জানিয়ে বলেন, ভোট গননার শেষে প্রথমে আপেল মার্কার প্রার্থী ইউসুফ খাঁনকে বিজয়ী ঘোষনা করা হয়। পরবর্তীতে আমরা ভোট কেন্দ্রের বাহিরে আসার পর ভিতরে থাকা প্রিজাইডিং অফিসার কাজী ইসরাত হোসেন বাদল (সমাজ বিজ্ঞান) আইডি নং-৩০৮৯০৪৬, প্রভাষক আছমত আলী খাঁন কলেজ, লাউকাঠী এবং ১০ নং কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান তানভীর হোসেন সহ আরও কয়েজন মিলে ভোট গননার অনিয়ম ও কারচুপি করে বলে অভিযোগ করেন এলাকাবাসী। মানববন্ধনে অংশ গ্রহনকারী মাদারবুনিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সকল নারী-পুরুষের একটাই দাবি নির্বাচন কমিশন ও জেলা প্রশাসকের কাছে দরখাস্তের মাধ্যমে পুনরায় ভোট গননা করে কারচুপি ও অনিয়ম দুর্নীতির সঙ্গে জড়িতদের বিচারের আওতায় এনে পুনরায় ভোট গননার জোর দাবী জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD