1. admin@dailyalokitoprovat.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ। প্রবাসী বাংলাদেশীদের সাথে নিয়ে ব্রাসিলিয়ায় পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন।

প্রকাশিত সংবাদের বাকেরগঞ্জের উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের প্রতিবাদ ও নিন্দা।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ২৪৭ বার পঠিত

বাকেরগঞ্জ প্রতিনিধি ঃ-
বাকেরগঞ্জ পৌরসভা জনপ্রিয় মেয়র লোকমান হোসেন ডাকুয়া বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিত অপপ্রচারের কারণে বাকেরগঞ্জ উপজেলার আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষক লীগ ও শ্রমিক লীগ সহ সকল রাজনৈতিক সংগঠন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং সর্বস্তরের জনগণের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ায় তীব্র নিন্দা জ্ঞাপন করেছেন ।

গত ০২/১০/২০২১-ইং শুক্রবার দৈনিক সুন্দরবন পত্রিকা সহ অনলাইন এবং বরিশাল থেকে প্রকাশিত কিছু আঞ্চলিক পত্রিকা সহ বেশ কয়েকটি পত্রিকায়

বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য একদল কুচক্রী মহল উদ্দেশ্যপ্রণোদিত হয়ে সাংবাদিকদের ভুল তথ্য প্রদান করে “সরকারি ভবন দখল করে স্কুল পরিচালনা” নামক শিরোনামে অহেতুক সংবাদ প্রকাশ করেন।তাছাড়া কিন্টারগার্ডেন পরিচালনা করা অস্ত্র বিদ্যাপীঠ ভবনটি বাকেরগঞ্জ পৌরসভা দায়বদ্ধ নহে- ।

এতে করে অস্ত্র বিদ্যাপীঠে মানুষ গড়ার কারিগরেরা শিশুদের আধুনিক পদ্ধতিতে মেধা বিকাশে স্কুল পরিচালনা করে আসছেন । অত্র বিদ্যাপীঠ এর কোমলমতি শিশু ছাত্র ছাত্রী ও অভিভাবকবৃন্দের ভিতরে ইতিমধ্যে চাপা ক্ষোভ এবং তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড় বয়ে চলছে ।

তাছাড়া শিশুদের মেধা বিকাশে সরকারের সংশ্লিষ্ট দপ্তরের কার্যক্রম পরিচালনা করার প্রয়োজনীয় রুমের অতিরিক্ত ভবনের বাকি অংশে স্কুল কার্যক্রম পরিচালিত হচ্ছে ।

শিশুদের বাগানে পরিচিত অত্র কিন্টারগার্ডেনটি নিয়ে কুরুচিপূর্ণ ভাষায় প্রিন্ট মিডিয়াকে কিছু ভুল তথ্য প্রদান করে সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত লেখনীর কারণে সাংবাদিকগন তাহাদের একতরফা সিদ্ধান্তের কারনে সম্পূর্ণ ভুল তথ্য উপস্থাপিত হয়েছে ।

গনমাধ্যমের প্রিন্ট মিডিয়াতে অসম্পূর্ণ অসত্য তথ্য প্রকাশ করায়, জনপ্রিয় মেয়র লোকমান হোসেন ডাকুয়া রাজনৈতিক ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে ।

বিনা কারণে আকাশ মেঘাচ্ছন্ন গল্পে, মেয়র লোকমান হোসেন ডাকুয়ার তাহার নিজ এলাকার সকল সামাজিক রাজনৈতিক এবং পরিচিত মহলে পরিপাটিতে গণমাধ্যমের প্রতি আংশিক বিরূপ প্রতিক্রিয়া দেখা দেয়।

উক্ত প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন বাকেরগঞ্জ উপজেলার সর্বমহল ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা