মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৩:২২ অপরাহ্ন
শিরোনাম :
Logo রুহিয়া ইউপি নির্বাচনে আবারও মনিরুল হক বাবুকে নৌকার কান্ডারী দেখতে ইউনিয়নবাসী। Logo বানারীপাড়ায় আওয়ামী লীগ নেতা সেলিম বেপারীর সংবাদ সম্মেলন। Logo বরিশাল নৌ-বন্দরে সুমনের চাঁদাবাজি বন্ধের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ। Logo সময় টিভির পরিচয় দানকারী,বাকেরগন্জেে’র প্রতারক বিশ্বজিৎ কর্মকার আটক। Logo অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন অভিনেত্রী তানিন সুবাহ। Logo চুরির অপবাদ দিয়ে কৃষকের হাত-পা ভেঙ্গে দেয়ার অভিযোগ। Logo আজ মধ্যরাত থেকে সমুদ্রে মাছ ধরবে জেলেরা। Logo বাকেরগঞ্জের হাট-বাজারে অবৈধ পলিথিনের জমজমাট ব্যবসা। Logo টুঙ্গিপাড়ার দুঃসাহসী খোকা’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেন নিরব। Logo নিয়ামতি ইউনিয়নে ক্ষমতাসীন দলের একাধিক প্রার্থী, হাত পাখার বাতাস লেগেছে ভোটারদের অন্তরে।

বরগুনায় আত্মপ্রকাশ হলো আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার বরগুনা জেলা কমিটি।

দৈনিক আলোকিত প্রভাত / ৭৮ বার পঠিত
আপডেট সময় : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ১২:১৫ অপরাহ্ণ

প্রতিনিধি বরগুনা।
বরগুনায় ইত্তিজা হাসান মনির সভাপতি মোঃ আবুল হোসেন কে সাধারন সম্পাদক করে তেত্রিশ (৩৩) সদস্য বিশিষ্ট জেলা কমিটির অনুমোদন দিয়েছেন আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা ঢাকা কেন্দ্রীয় বোর্ড। ১৭.০৯.২১ইং শুক্রবার বিকাল ৩ঃ০০ টায় ঢাকা প্রধান কার্যালয় গুলশান থেকে বরগুনা জেলা কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

অনুমোদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার চেয়ারম্যান জনাব নজরুল ইসলাম, মহাসচিব জনাব দেওয়ান ওমর ফারুক সহ বোর্ড সদস্যবৃন্দ। অনুমোদিত বরগুনা জেলা কমিটির সভাপতি জনাব ইত্তিজা হাসান মনির এশিয়ান টেলিভিশন বরগুনা জেলা প্রতিনিধি, সিনিয়র সহ-সভাপতি জনাব ইসমত আরা খানম লিপি কেন্দ্রীয় মহিলা শ্রমীক লীগের কার্যকরী সদস্য এবং বরগুনার সাবেক এমপি জনাব রোসমত আলী খানের ভাতিজী। সহসভাপতি জনাব ডাক্তার মহাসীন বাহাদুর মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ বরগুনা জেলা কমিটির সহসভাপতি এবং বরগুনা ইসলামী চক্ষু হাসপাতাল ও বরিশাল ইসলামী চক্ষু হাসপাতালের একজন নিয়মিত চিকিৎসক ও প্রতিষ্ঠাতা। কমিটির সাধারন সম্পাদক মোঃ আবুল হোসেন জাতীয় দৈনিক চৌকস পত্রিকার বরগুনা জেলা প্রতিনিতি, জনাব এ্যাডঃ জহিরুল ইসলাম জুয়েল, এ্যাডঃ হুমায়ুন কবির মুন্সি, এ্যাডঃ সুশান্ত কুমার বেপারী, যুগ্মসাধারণ সম্পাদক হিসেবে আছেন বাবুল মাহবুব জয় টিভি, দৈনিক স্বাধীন বাংলা জেলা প্রতিনিধি সহ বিভিন্ন পত্রিকা, টিভি চ্যানেল সাংবাদিক, প্রফেসর, টিচার, জনপ্রতিনিধি বেসরকারী সেবা মূলক প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক ও ব্যবসায়ীবৃন্দ এই কমিটিতে রয়েছেন ।

কমিটির বরগুনা জেলা কমিটির উপদেষ্টা বরগুনা পৌর সভার বার বার নির্বাচিত কাউন্সিলর এবং প্যানেল মেয়র জনাব মোঃ রইসুল আলম রিপন বলেন, কমিটি গঠনের ক্ষেত্রে বাছাই কমিটি যতেষ্ঠ যাচাই বাছাই করেছে আমি আশা করি যাহারা কমিটিতে অন্তর্ভূক্ত হয়েছেন তাহারা বরগুনার নির্যাতিত অসহায় বঞ্চিত মানুষের অধিকার আদায়ের লক্ষে কাজ করতে পারবে। সিনিয়র সহ- সভাপতি জনাব ইসমত আরা খানম লিপি বলেন আমরা ছোট সময় থেকেই রাজনীতির সাথে জড়িত দুর্দশাগ্রস্ত অধিকার বঞ্চিত মানুষের পাশ্বে দাঁড়ানোই আমার নীতি দীর্ঘদিনের ইচ্ছা ছিল বরগুনার মানুষের পাশ্বে থেকে কাজ করব। আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার বরগুনা জেলা কমিটির সহ- সভাপতি নির্বাচিত হয়ে সাধারন মানুষের পাশ্বে থাকতে পারব বলে আশা করি। সহ- সভাপতি জনাব ডাক্তার মহসীন বাহাদুর বলেন কমিটি গঠনের ক্ষেত্রে বেশ কয়েক মাস সময় নেয়া হয়েছে পদাধিকারের ক্ষেত্রে মূল্যায়ন করা হয়েছে যে যার অবস্থানে থেকে মানুষের অধিকার আদায়ের জন্য কার্যক্রম চালিয়ে যাবে বলে আশা করছি।

আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার বরগুনা জেলা সভাপতি ইত্তিজা হাসান বলেন, এত বড় গুরুত্বপূর্ন দায়ীত্ব পালনের জন্য আমি প্রস্তুত ছিলাম না তার পরও বাছাই কমিটি ও ঢাকার কেন্দ্রীয় বোর্ড সভাপতি হিসাবে অনুমোদন দিয়েছে এ জন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞ। আমি বরগুনার মানুষের ভালবাসা ও কমিটির সকল সদস্য নিয়েই কাজ করতে চাই। অসহায় মানুষের পাশে থাকব ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD