1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

বরিশালের জাগুয়ায় যুবককে কুপিয়ে জখম ও টাকা ছিনতাইয়ের অভিযোগ।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২
  • ৪৯১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।
বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়নের চন্ডিপুর গ্রামে মোঃ আসাদুজ্জামান নামের এক যুবকের উপর হামলা করে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, ২৬ জানুয়ারী বুধবার রাত ৮ টার দিকে ইউনিয়ন পরিষদ সংলগ্ন রাস্তায় এ ঘটনাটি ঘটে। পূর্ব পরিকল্পিত ভাবে চন্ডিপুর গ্ৰামের বাসিন্দা ১- রাজিব ফকির, পিতা: শহিদুল ইসলাম ফকির, ২- সিহাব খান,পিতা: আবুল হোসেন, ৩- এমরান ফকির,পিতা: মৃত মোঃ ফরিদ ফকির, ৪- শহিদুল ইসলাম,পিতা: মৃত আনসার উদ্দিন, ৫- মাঈদুল ইসলাম, পিতা: আঃ রশিদ হাওলাদার সহ ৪/৫ জন অজ্ঞাতনামা দেশীয় ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে চন্ডিপুর গ্রামের মৃত আলী আকবর ফকিরের ছেলে আসাদুজ্জামানের উপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করেন। এসময় তার কাছ থাকা ব্যবসার নগদ ২,২০,০০০(দুই লক্ষ বিশ হাজার) টাকা ও ছিনতাই করে নিয়ে যায়। তাৎক্ষণিক আশপাশের লোকজন ডাক চিৎকার শুনে এগিয়ে আসলে গুরুতর আহত অবস্থায় আসাদুজ্জামান কে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরবর্তীতে আহতের অবস্থা গুরুতর হওয়ায় শেবাচিম হাসপাতাল থেকে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পঙ্গু হাসপাতালে রেফার করেন। ‌হামলার শিকার আসাদুজ্জামান জানান, আমি পেশায় একজন গরু ব্যবসায়ী, তারা মূলত আমার সাথে থাকা ব্যবসার নগদ ২,২০,০০০(দুই লক্ষ বিশ হাজার) টাকআ টাকা হাতিয়ে নেওয়ার জন্য হত্যার উদ্দেশ্যে হামলা। প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে দাবি জানাই এই ধরনের অপকর্মের সাথে জড়িতদের যেন আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচার করা হয়। এ ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। এদিকে ঘটনার পরপরই অভিযুক্তরা আত্মগোপনে থাকায় তাদের মতামত সংগ্ৰহ করা সম্ভব হয়নি।

বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ আজিমুল করিম জানান লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা