1. admin@dailyalokitoprovat.com : admin :
শনিবার, ২৮ মে ২০২২, ০৩:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন। বাকেরগঞ্জের এসিলেন্ট আবুজর মোঃ ইজাজুল হকের কারিশমায় অবৈধ স্থাপনা উচ্ছেদ। বসতঘর থেকে কলেজ-ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা । কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজকে ফুলেল শুভেচ্ছা বিনিময়। হাইওয়ে যেন মরন ফাঁদ সাধারণ মানুষ হচ্ছে দুর্ঘটনার শিকার। নেত্রকোনার মগড়া নদীতে ভেসে আসা মাথাবিহীন লাশ উদ্ধার। চুকনগর বধ্যভূমি পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম দ্রোয়াস্বামী।

বরিশালে আওয়ামী লীগের উদ্যোগে,শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনে আলোচনা সভা ও দোয়া মোনাজাত। ।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ১৩৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক ঃ-
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মীনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে বরিশালে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

রোববার (০৮ আগষস্ট) বিকাল ৫.৩০মিনিটে নগরীর কালিবাড়ি রোডস্থ সিটি মেয়রের বাস ভবনে এই কর্মসূচি পালন করা হয়। মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীরের সভাপতিত্বে অলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, শেখ ফজিলাতুন্নেছা ছিলেন বঙ্গবন্ধুর যোগ্য সহধর্মীনি। তার উৎসাহ এবং অনুপ্রেরণায় বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন। জাতির জনকের জীবনের নানা চড়াই উতরাইয়ের সময় সংসার আগলে রেখেছেন এবং বঙ্গবন্ধুর কাজে উৎসাহ দিয়েছেন তিনি।

কিন্তু পনেরই আগষ্টে ঘাতকরা বঙ্গবন্ধুর সাথে বঙ্গমাতা শেখ ফজিলাতুরন্নেছাকেও হত্যা করে। যে বেদনা আমাদের আজো কাদায়। পরে তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা