1. admin@dailyalokitoprovat.com : admin :
রবিবার, ২৯ মে ২০২২, ০৪:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগ’র নবনির্বাচিত কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত। রাজশাহীর বাঘায় আলোচিত পাঁচ টাকার হোটেল মালিক আর নেই। নলছিটিতে মাদ্রাসা ছাত্রী অপহরণের এক মাসেও উদ্ধার হয়নি, উল্টো দু’টি মামলা। মান্দার এক রুখী উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত। বরগুনায় গণহত্যা দিবস ২৯ ও ৩০শে মে। নেত্রকোনায় জঙ্গি সংগঠনের নারী সদস্য আটক। কলাপাড়ায় অরজগতা রুখতে শক্ত অবস্থানে কলেজ ছাত্রলীগ। সমুদ্রের তীরে নিখোঁজ পর্যটক ফিরোজ কে খুঁজছেন শাশুড়ি, ২৪ঘন্টা মেলেনি সন্ধান। আটপাড়ায় বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের সম্মেলন অনুষ্ঠিত। কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন।

বরিশালে নৌ-পুলিশের ঝটিকা অভিযানে ৩৭ মণ জাটকা জব্দ।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ২১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।
বরিশাল নৌ-পুলিশ ঝটিকা অভিযানে ৩৭ মন জাটকা জব্দ করা হয়েছে। নৌ-পুলিশ বরিশাল অঞ্চল এর (এসপি) কফিল উদ্দিন এর নেতৃত্বে বরিশাল সদর নৌ থানার ওসি হাসনাত জামান, বরিশাল অঞ্চল অফিসের পুলিশ পরিদর্শক আবদুল জলিলসহ নৌ পুলিশের সদস্যরা গত সোমবার (৪ এপ্রিল) রাত আনুমানিক ৮টা থেকে ১১টা পর্যন্ত জাটকা বিরোধী এ অভিযান পরিচালনা করেন। এ সময় বরিশালের দপদপিয়া সেতুর ঢালে টোলঘর সংলগ্ন স্থানে একাধিক যাত্রীবাহী পরিবহন ও পিকআপ ব্যানে অভিযান চালিয়ে আনুমানিক ৩৭ মণ জাটকা উদ্ধার করা হয়।

নৌ পুলিশ বরিশাল অঞ্চলের এসপি কফিল উদ্দীন জানান, বরিশাল নৌ পুলিশের জাটকাবিরোধী অভিযানের ধারাবাহিকতায় গতকালও গোপন সংবাদে জানতে পেরে সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত কুয়াকাটা-কলাপাড়া-মহিপুর থেকে ঢাকাগামী যাত্রীবাহি পরিবহন ও পিকআপ ভ্যানে অভিযান চালানো হয়। এ সময় আনুমানিক ৩৭ মন জাটকা জব্দ করা হয়। পরবর্তীতে গতকাল সকাল ১০টার সময় জব্দকৃত জাটকাগুলো বিভিন্ন এতিমখানা ও অসহায়-দু:স্থ মানুষের মাঝে বিতরন করা হয়েছে।

তিনি আরো জানান, বরিশাল নৌ পুলিশ সর্বদা জাটকা বিরোধী অভিযান সফল করতে সচেষ্ট রয়েছে। নৌ পুলিশের জাটকা বিরোধী এ অভিযান চলমান থাকবে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা