1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

বরিশালে র‍্যাবের অভিযানে হত্যা মামলার আসামি গ্রেফতার।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ৩৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।
ঝালকাঠিতে অটোরিকশা চালক নাসির উদ্দিন হত্যা মামলায় জড়িত এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। হত্যা মামলায় জড়িত আসামির নাম মো. শাকিল হোসেন (৩৮)। বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় বরিশাল র‌্যাব-৮ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

বরিশাল র‌্যাব-৮ এর উপ-পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানায়, গত ২৮ ফেব্রুয়ারি ঝালকাঠি জেলার কাঠালিয়া থানাধীন বড় কাঠালিয়া গ্রামের মৃত আবদুল মজিদের ছেলে নাসির উদ্দিন দুপুরের খাবার খেয়ে অটোরিকশা নিয়ে কাজের উদ্দেশ্যে বের হয়। রাতে ফিরতে দেরি হওয়ায় তার স্ত্রী রাত ১১টায় নাসিরের ব্যবহৃত মোবাইলে ফোন করলে তা বন্ধ পায়। এ ঘটনায় নাসিরের স্ত্রী কাঠালিয়া থানায় একটি সাধারণ ডায়রি করে ও র‌্যাবকে অবহিত করে। অনেক খোঁজাখুঁজির পরে গত ১ মার্চ মশবুনিয়া গ্রামের বিষখালী নদীর তীরের কেয়া বন থেকে অটোরিকশা চালক নাসির উদ্দিনের হাত পা বাঁধা মরদেহ উদ্ধার হয়।

এ ঘটনায় ৩ মার্চ সকালে কাঠালিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে নাসিরের স্ত্রী। এরই ধারাবাহিকতায় ৩ মার্চ বৃহস্পতিবার র‌্যাব-৮ এর একটি টিম মো. জাহাঙ্গীর আলম এবং মো. রবিউল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে হত্যায় জড়িত কাঠালিয়ার মো. মাহবুবুর রহমানের ছেলে আসামি মো. শাকিল হোসেনকে দুপুর ১টায় কাঠালিয়ার বটতলা বাজার থেকে গ্রেফতার করে। এ সময় র‌্যাবের জিজ্ঞাসাবাদে আসামির দেয়া তথ্য অনুযায়ী পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার চরআইল সরদার বাড়ির সামনে হতে অটোরিকশা এবং বরগুনা জেলার বামনা এলাকার জয়নগর গ্রামের থেকে ভিকটিমের ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত মালামালসহ আসামি শাকির হোসেনকে কাঠালিয়া থানায় হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা