1. admin@dailyalokitoprovat.com : admin :
শনিবার, ২৮ মে ২০২২, ০৪:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন। বাকেরগঞ্জের এসিলেন্ট আবুজর মোঃ ইজাজুল হকের কারিশমায় অবৈধ স্থাপনা উচ্ছেদ। বসতঘর থেকে কলেজ-ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা । কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজকে ফুলেল শুভেচ্ছা বিনিময়। হাইওয়ে যেন মরন ফাঁদ সাধারণ মানুষ হচ্ছে দুর্ঘটনার শিকার। নেত্রকোনার মগড়া নদীতে ভেসে আসা মাথাবিহীন লাশ উদ্ধার। চুকনগর বধ্যভূমি পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম দ্রোয়াস্বামী।

বরিশালে সেই অসহায় পরিবারের পাশে জেলা প্রশাসন

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ১২২ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক :: মেয়ের জন্য দুধ কিনতে না পারা সেই আর্টিস্ট বাবাকে সহায়তা করেছে বরিশাল জেলা প্রশাসন। শুক্রবার (৩০ জুলাই) দুপুর ১২টার দিকে জেলা প্রশাসনের প্রবেশন কর্মকর্তা সাজ্জাদ পারভেজ আর্টিস্ট মাহবুব আলমের বাসায় যান।

তিনি জেলা প্রশাসনের পক্ষ থেকে মাহবুব আলমের স্ত্রী ঝুমুর হাওলাদারের হাতে এক বস্তা চাল ও দুধ কেনার জন্য নগদ অর্থ তুলে দেন। সাজ্জাদ পারভেজ বলেন, অত্যন্ত দুঃখজনক বিষয় হলো করোনা অনেকের জীবনের গতিপথ থামিয়ে দিয়েছে। অনলাইন নিউজ পোর্টালে সংবাদটি দেখার পর আমি মর্মাহত হয়েছি এই বাবার অবস্থানের কথা চিন্তা করে।

একইভাবে সংবাদটি জেলা প্রশাসক স্যারের দৃষ্টিগোচর হয়। তিনি নিজেই আমাকে বলেছেন অসহায় এই বাবার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের। স্যারের নির্দেশ মোতাবেক আজকে খাদ্যসহায়তা ও নগদ অর্থ নিয়ে এসেছি। পরবর্তীতে আবেদন করলে জেলা প্রশাসন থেকে আরও অর্থসহায়তা প্রদান করা হবে বলেও তিনি জানান। অন্যদিকে অসহায় আর্টিস্ট মাহবুব আলমকে অস্ট্রেলিয়ার সিডনি থেকে বরিশালের এক বাসিন্দা অর্থ সহায়তা পাঠিয়েছেন।

নিজের নাম-ঠিকানা প্রকাশ না করার শর্তে ওই অস্ট্রেলিয়া প্রবাসী প্রতিবেদকের সঙ্গে যোগাযোগ করে অর্থ সহায়তা পাঠান। সেই সহায়তা মাহবুব আলমের কাছে পৌঁছে দেওয়া হয়। এর আগে বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ৮টার দিকে ‘মেয়ের জন্য দুধ কিনতে আর্টিস্ট বাবা রিকশা নিয়ে রাস্তায়’ শিরোনামে ভিডিওসহ একটি সংবাদ প্রকাশ করে ঢাকা পোস্ট। সংবাদটি পাঠকদের মাঝে ব্যাপক সাড়া ফেলে। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সংবাদটি। রাতেই পাঠকরা অসহায় বাবা মাহবুব আলমকে সহায়তা পাঠান। পরদিন জেলা প্রশাসন ও এক অস্ট্রেলিয়া প্রবাসী সহায়তা প্রদান করেন।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা