1. admin@dailyalokitoprovat.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৯:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ। প্রবাসী বাংলাদেশীদের সাথে নিয়ে ব্রাসিলিয়ায় পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অসহায় শিশু তানিশার দায়িত্ব নিলেন পুলিশ সদস্য জীবন মাহমুদ।

বরিশালে স্বামীর নির্যাতনের গৃহবধূ হাসপাতালে

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ১১৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক ঃ-
বরিশাল নগরীতে স্বামীর অমানুষিক নির্যাতনের শিকার হয়েছেন এক গৃহবধূ। চল্লিশোর্ধ্ব নারীকে গতকাল শনিবার দুপুরে স্বামী রুম্মান শেখ ও দ্বিতীয় স্ত্রীর স্বজনেরা এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। গুরুতর অবস্থায় তিন সন্তানের জননীকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করেছে। ঘটনাটি ঘটেছে বরিশাল নগরীর পোট রোডস্থ কলাপট্টি মাদ্রাসা রোডে।

নির্যাতিতার স্বজনেরা জানায়, ময়নার সংসারে তিন সন্তান থাকার পরেও তার স্বামী কলাপট্টির দোকানি একটি বিয়ে করে এবং ভরণপোষণ বন্ধ করে দেয়। আজ দুপুরে স্ত্রী ময়না দোকানে যান এবং ভরণপোষণ দাবি করলে রুম্মন শেখ ক্ষুব্ধ হয়ে তাকে রাস্তায় ফেলে এলোপাতাড়ি পিটুনি দেন। মারধরে ময়না একপর্যায়ে সড়কে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেয়।

নির্যাতনের শিকার ময়না জানান, রুম্মনের সাথে যুক্ত হয়ে নতুন স্ত্রী মিতুর বাবা বাচ্চু খলিফাও তাকে মারধর করে। এতে তিনি মারাত্মক আহত হলে স্থানীয়রা উদ্ধার করে এবং হাসপাতালে যেতে সহযোগিতা করেছে।

ময়না দাবি করেছে, মারধরের শিকার হয়ে তিনি কোতয়ালি মডেল থানায় গেলে কর্মকর্তারা আগে চিকিৎসা নেওয়ার পরামর্শ দেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, নারীর শরীরের একাধিক স্থানে জখম থাকায় তাকে আগে চিকিৎসা নিতে বলা হয়েছে। এবং এই ঘটনায় একজন পুলিশ পাঠিয়ে খোঁজ-খবর নেওয়া হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা