1. admin@dailyalokitoprovat.com : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাকেরগঞ্জে চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যু। ঝালকাঠিতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষন। তালতলীতে প্রতারণার খপ্পরে পড়ে সর্বস্ব হারালেন ৬০ উর্ধ্ব বৃদ্ধা। সৌদি আরবে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রোগ্রাম। কেশবপুরের এস এস জি তেঘরী দারুল উলুম দাখিল মাদ্রাসার পরিচালনা কমিটির পরিচিত সভা। এসএসসি পরীক্ষা আরও পেছাল সড়ক পথে টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী মতলব উত্তরের উজ্জ্বল মিয়াজী হত্যা মামলা ৪ আসামীর জামিন নামঞ্জুর : জেল হাজতে প্রেরণ ঠাকুরগাঁওয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে এনটিভির জন্মদিন পালন । পিআইও বিজন খরাতির বিরুদ্ধে জমি আছে ঘর নাই প্রকল্পের অর্থ আত্মসাতের অভিযোগ।

বরিশাল চরকাউয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডবাসীর সেবা করতে চায় নুরুল ইসলাম।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ১৩০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশাল উপজেলার চরকাউয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডবাসীর সেবা করার লক্ষ্যে ইউপি সদস্য পদে মোঃ নুরুল ইসলাম মোল্লা ফুটবল মার্কা নিয়ে নির্বাচনী মাঠে নেমেছেন।অত্র এলাকার সর্বত্রই ফুটবল মার্কার জয়জয়কার। এ যেন জয়ের হাওয়া লেগেছে। চরকাউয়া একটি ঐতিহ্যবাহী ইউনিয়ন। প্রতিদিনই এলাকার বিভিন্ন গ্রামে মোঃ নুরুল ইসলাম মোল্লার ফুটবল মার্কার পক্ষে ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ করেন স্থানীয় সর্বস্তরের জনগন।
এলাকাবাসীর দোয়া ও সমর্থন পাওয়ার জন্য ছুটে বেড়াচ্ছেন তার নির্বাচনী এলাকার এক প্রান্ত থেকে আরেক প্রান্তে। এলাকায় নিজের ব্যক্তি ইমেজে ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন। এর বাইরেও তার আলাদা পরিচয় রয়েছে জনগনের মাঝেও তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন।জানা যায়, বিগত সময় গুলোতে নুরুল ইসলাম মোল্লা অএ এলাকার বিভিন্ন উন্নয়ন মূলক কাজের সাথে সবসময় জড়িত থেকে বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহন করেন।স্থানীয় একাধিক ব্যক্তির সাথে কথা বলে জানা গেছে আসন্ন ইউপি নির্বাচনে তার সমর্থক অনেকটাই বেশি। মানুষের জন্য কিছু করার মানসিকতা তার আছে। বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে সুসম্পর্ক বজায় রেখেছেন। মহামারী করোনা ভাইরাসের সংক্রমণের সময়ে নিজ উদ্যোগে সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করা এবং নিজ সামর্থ অনুযায়ী গ্রামের অসহায় মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করার চেষ্টা করছেন। সব সময় সবার বিপদে আপদে তাকে পাওয়া যায় এমনটাই জানান স্থানীয় লোকজন। এই মুহূর্তে ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি। সাংবাদিকদের সাথে আলাপকালে মোঃ নুরুল ইসলাম মোল্লা জানান, ভোটারদের রায়ে বিজয়ী হতে পারলে ওয়ার্ডবাসীর উন্নয়নে কাজ করবো। এছাড়াও মাদক, সন্ত্রাস ও ইভটিজিং মুক্ত সমাজ গড়বো। ওয়ার্ডবাসীর সেবার মান বৃদ্ধির পাশাপাশি জনকল্যানে কাজ করতে চাই। সুষ্ঠু নির্বাচন হলে ভোটাররা আমাকে ফুটবল মার্কার বিপুল ভোট দিয়ে মেম্বার নির্বাচিত করবেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা