1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সয়াবিনের বাম্পার ফলন হওয়ার পরেও, কৃষকের মাথায় হাত। তালতলীতে নৌকা মার্কার প্রার্থী সংবাদ সম্মেলন। একটি দৃষ্টি নন্দন সৌন্দর্যময় বিনোদন কেন্দ্র, কল্পনা পিকনিক স্পট। ঝালকাঠি জেলা কৃষকদলের কমিটি গঠন। নেত্রকোণায় সরকারি জীবন বীমা কর্পোরেশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত। কেশবপুরের মঙ্গলকোটে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম-এর ১২৩ তম জন্মজয়ন্তী উদযাপন। কেশবপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ। জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০২২ উপলক্ষে ঝালকাঠিতে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত। মানবেতর জীবন যাপন করছেন ঠাকুরগাঁওয়ের একতা বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের শিক্ষক কর্মচারীরা। বগুড়ায় র‌্যাবের অভিযানে কাহালুতে নকল স্বর্ণের মূর্তিসহ আটক ২।

বরিশাল-ঢাকা মহাসড়কের বেহাল দশা

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১২৯ বার পঠিত

গৌরনদী প্রতিনিধি :: বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদীর সাউদেরখাল ও গয়নাঘাটা ব্রিজের অ্যাপ্রোচ সড়ক খানাখন্দে ভরা। সড়কের বড় বড় গর্ত হয়ে মরন ফাঁদে পরিণত হয়েছে। বিঘন্নিত হচ্ছে যানবাহনের স্বাভাবিক চলাচল। প্রায়ই ঘটছে দুর্ঘটনা। খানাখন্দের কারণে ঈদে ঘরমুখো মানুষের যাতায়াতে ভোগান্তি বেড়ে যাবে। এ অবস্থায় ঈদের আগে সড়কের সংস্কারের দাবি করেছেন যানবাহনের চালক ও পথচারীরা।

সড়ক ও জনপথ সূত্রে জানা গেছে, ডব্লিইবিবিআইপি প্রকল্পের আওতায় মেসার্স বিএনকো ট্রেডার্স ২০১৯ সালের ১২ মার্চ ব্রিজসহ অ্যাপপ্রোচ সড়কের নির্মাণ কাজ সম্পন্ন করে। অ্যাপপ্রোচ সড়কের নির্মাণের পরপর সড়কের কাপেটিং উঠে বড় বড় গর্তের সৃষ্টি হয়। ঠিকাদারী প্রতিষ্টান দুই দফা সংস্কার করলেও বর্তমানে সড়কের বেহাল দশা।

স্থানীয় আব্দুল ওহাব মোল্লা অভিযোগ করেন, অ্যাপ্রোচ সড়ক নির্মাণের সময় ঠিকাদারী প্রতিষ্টান নিম্নমানের সামগ্রী ব্যবহার করে নির্মাণ করে। ফলে নির্মাণ কাজ শেষ হতে না হতেই কাপেটিং উঠে খানাখন্দের সৃষ্টি হয়। পর পর দুই দফা সংস্কার করা হলেও বর্তমানের সড়কটি এখন মরন ফাঁদে পরিণত হয়েছে।

সংশ্লিষ্ট প্রকৌশলী মুঠোফোনে বলেন, অধিক বর্ষার কারণে সংস্কার কাজ বিলম্ব হচ্ছে। আবহাওয়া অনুকুলে আসলে ঈদ-উল-আযাহার পূর্বেই সংস্কার করা হবে।’

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা