1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা । কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজকে ফুলেল শুভেচ্ছা বিনিময়। হাইওয়ে যেন মরন ফাঁদ সাধারণ মানুষ হচ্ছে দুর্ঘটনার শিকার। নেত্রকোনার মগড়া নদীতে ভেসে আসা মাথাবিহীন লাশ উদ্ধার। চুকনগর বধ্যভূমি পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম দ্রোয়াস্বামী। সয়াবিনের বাম্পার ফলন হওয়ার পরেও, কৃষকের মাথায় হাত। তালতলীতে নৌকা মার্কার প্রার্থী সংবাদ সম্মেলন। একটি দৃষ্টি নন্দন সৌন্দর্যময় বিনোদন কেন্দ্র, কল্পনা পিকনিক স্পট।

বরিশাল নগরীর গোরস্থান রোডের সীমানা ভেঙে প্রকাশ্যে জমি দখলের চেষ্টা

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ১২৭ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি ঃ-
ভাগ্নের পর এবার জমি দখলের মিশন শুরু করেছে মামা ও তার সন্ত্রাসী বাহিনী। গতকাল সোমবার দুপুরে নগরীর মুসলিম গোরস্থান রোডে পন্ডিত বাড়ীর সীমানায় কাটা তারের বেড়া এবং ছাগলের খামারের দেয়াল ভেঙ্গে প্রকাশ্যে জমি দখল করছে আকতারুজ্জামান লিটন এবং তার সন্ত্রাসী বাহিনী । এর আগে ১ আগস্ট জমি দখলের মিশন শুরু করে আকতারুজ্জামানের ভাগ্নে শাহরিয়ার মো. সালাউদ্দিন ওরফে সাদি। এ সময় মিথ্যে মারধরের অভিযোগ এনে জমির অপর মালিক (অংশীদার) শাহরিয়ার সাচিব রাজিবের বিরুদ্ধে মামলা দায়ের করে।
এ বিষয়ে বিভিন্ন গত ১৫ আগস্ট একটি সংবাদ প্রকাশিত হয়। মূলত এর পরই ক্ষিপ্ত হয় ওই চক্রটি। জমি দখলে নিতে পরিকল্পনা করতে শুরু করে তারা। গতকাল সকালে মামা ভাগ্নে মিলে জমি দখলের পুরো ছক করে। পন্ডিত বাড়িতে কেউ না থাকার সুযোগে সীমানা প্রাচীর ভেঙে জমি দখলের চেষ্টা করে। দুপুর ৩ টা নাগাদ খবর পেয়ে জমির অংশীদার শাহিনা আজমিন ঘটনাস্থলে পৌছুলে আকতারুজ্জামান ও তার সন্ত্রাসী বাহিনী তার উপর চড়াও হয়। এক পর্যায়ে সাংবাদিক ও থানা পুলিশ ঘটনাস্থলে হাজির হলে ভাড়া করা সন্ত্রাসী বাহিনী দৌড়ে পালিয়ে যায়। পরে পুলিশ সীমানা প্রাচীর ভাঙার অপরাধে আকতারুজ্জামানকে নিষেধ করে উভয় পক্ষকে কাগজপত্রসহ থানায় আসার জন্য নির্দেশনা প্রদান করে।
শাহীনা আজমীন বলেন, নগরীর ২১ নং ওয়ার্ডের মুসলিম গোরস্থান রোডের পন্ডিত বাড়ীর জমিতে পথের অধিকার চেয়ে মালিক মো. নজরুল ইসলাম মিয়াদের বিরুদ্ধে ২০০৩ সালে মামলা করেন আকরাজ্জামান লিটনের ভাই আবদুল হালিম। মামলা চলার এক পর্যায়ে জালিয়াতি করে আবদুল হালিম ৩৫ শতাংশ জমির মালিক হওয়ার ঘটনা প্রকাশ হয়ে পড়ার ভয়ে মামলা থেকে কৌশলে সরে যান তারা। তাদের এই অনুপস্থিতির কারণে ২০১৪ সালে মামলাটি খারিজ হয়ে যায়। এর পর থেকে তারা বিভিন্ন উপায়ে বিবাদীদের হয়রানি করে জমি দখল নিতে বাধা দিয়ে আসছিলো। গত ২০২০ সালে আবদুল হালিম পন্ডিত বাড়ীর জমিতে পথের দাবিতে চিরস্থায়ী নিষেধাজ্ঞার ডিক্রির আবেদন জানিয়ে আবার বরিশাল সিনিয়র সহকারী জজ আদালতে মামলা করেন। এই মামলা চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা