1. admin@dailyalokitoprovat.com : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাকেরগঞ্জে চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যু। ঝালকাঠিতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষন। তালতলীতে প্রতারণার খপ্পরে পড়ে সর্বস্ব হারালেন ৬০ উর্ধ্ব বৃদ্ধা। সৌদি আরবে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রোগ্রাম। কেশবপুরের এস এস জি তেঘরী দারুল উলুম দাখিল মাদ্রাসার পরিচালনা কমিটির পরিচিত সভা। এসএসসি পরীক্ষা আরও পেছাল সড়ক পথে টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী মতলব উত্তরের উজ্জ্বল মিয়াজী হত্যা মামলা ৪ আসামীর জামিন নামঞ্জুর : জেল হাজতে প্রেরণ ঠাকুরগাঁওয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে এনটিভির জন্মদিন পালন । পিআইও বিজন খরাতির বিরুদ্ধে জমি আছে ঘর নাই প্রকল্পের অর্থ আত্মসাতের অভিযোগ।

বরিশাল নগরীর ভাটারখালের সাদ্দাম শাহ ও তার পরিবারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ১২৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক >> নগরীর ১০ নম্বর ওয়ার্ডের ভাটারখাল কলোনীতে পূর্ব শত্রুতাকে কেন্দ্র করে খেয়াঘাট বাজার কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও ইজারাদার সাদ্দাম শাহ ও তার পরিবারের লোকজনের উপর সুমন, লেবার সরদার আলমগীর ও তার ছেলে রুবেল, রিনা ও তার স্বামী আজাহার, ছেলে শিপন সহ ১৫-২০জন অস্ত্রধারী আকস্মিক ধারালো অস্ত্র নিয়ে হামলা চালিয়েছে। হামলার ঘটনায় জড়িত আসামীদের গ্রেফতারের ও বিচারের দাবীতে মানববন্ধন করেছেন খেয়াঘাট বাজার কমিটির নেতৃবৃন্দ। বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে খেয়াঘাট বাজার এলাকায় এই মানববন্ধন করেন খেয়াঘাট বাজার কমিটির নেতৃবৃন্দরা।

উল্লেখ্য,গত ১৪ অক্টোবর বৃহস্পতিবার রাত ৮টার দিকে ভাটারখাল কলোনীর বাসিন্দা সাদ্দাম শাহ ও তার পরিবারের লোকজনের উপর উপর হামলা আকস্মিক ধারালো অস্ত্র নিয়ে হামলা চালিয়েছে বলে জানা গেছে।
তবে এই ঘটনায় আহত সাদ্দাম শাহ্ পরিবারের পক্ষে থেকে কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা