1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা । কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজকে ফুলেল শুভেচ্ছা বিনিময়। হাইওয়ে যেন মরন ফাঁদ সাধারণ মানুষ হচ্ছে দুর্ঘটনার শিকার। নেত্রকোনার মগড়া নদীতে ভেসে আসা মাথাবিহীন লাশ উদ্ধার। চুকনগর বধ্যভূমি পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম দ্রোয়াস্বামী। সয়াবিনের বাম্পার ফলন হওয়ার পরেও, কৃষকের মাথায় হাত। তালতলীতে নৌকা মার্কার প্রার্থী সংবাদ সম্মেলন। একটি দৃষ্টি নন্দন সৌন্দর্যময় বিনোদন কেন্দ্র, কল্পনা পিকনিক স্পট।

বাউফলে ‘মেয়র অক্সিজেন ব্যাংক’র উদ্যোগে স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলেন্ডার প্রদান

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ১৪৪ বার পঠিত

বাউফল প্রতিনিধি :: পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাউফল পৌর সভার মেয়র জিয়াউল হক জুয়েলের ব্যক্তিগত অর্থায়নে করোনায় আক্রান্তদের চিকিৎসা সেবার জন্য ‘মেয়র অক্সিজেন ব্যাংক’র উদ্যোগে শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৮টি অক্সিজেন সিলেন্ডার প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রশান্ত কুমার সাহার কাছে এ অক্সিজেন সিলিন্ডারগুলো প্রদান করেন মেয়রের পক্ষে বাউফল পৌরসভার সহকারী ইঞ্জিনিয়ার মু. আতিকুল ইসলাম।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, মেডিকেল অফিসার ডাঃ এএসএম সায়েম, প্যানের মেয়র আবদুল লতিফ খান বাবুল, উপসহকারী প্রকৌশলী (সিভিল) মোঃ জহিরুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী ( বিদ্যুৎ) মোঃ মাইনুল ইসলাম সুমন, কাউন্সিলল শংকর কুমার পাল, সেনিটারী ইন্সপেক্টর জাকির হোসেন,দেলোয়ার হোসেন ও রওশন জাহান নেন্সি প্রমুখ।

বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েল বলেন, ‘করোনায় আক্রান্তদের চিকিৎসা সেবার জন্য আমার ব্যক্তিগত অর্থায়নে ‘মেয়র অক্সিজেন ব্যাংক’র উদ্যোগে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ৮টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছি। চাহিদা অনুযায়ী পর্যায়ক্রমে এর সংখ্যা বৃদ্ধি করা হবে।

এ ছাড়াও হোম আইসোলেশনে থাকা রোগীদের জন্য হটলাইন নম্বর চালু করা হয়েছে। হটলাইন নম্বর হলো ০১৭৫১৬০৮৯৯৯ ও ০১৭১৬৬৪৪৯৩০। এই নম্বরে ফোন দিলে পৌরসভার মধ্যে রোগীর বাড়িতে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়া হবে ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা