1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা । কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজকে ফুলেল শুভেচ্ছা বিনিময়। হাইওয়ে যেন মরন ফাঁদ সাধারণ মানুষ হচ্ছে দুর্ঘটনার শিকার। নেত্রকোনার মগড়া নদীতে ভেসে আসা মাথাবিহীন লাশ উদ্ধার। চুকনগর বধ্যভূমি পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম দ্রোয়াস্বামী। সয়াবিনের বাম্পার ফলন হওয়ার পরেও, কৃষকের মাথায় হাত। তালতলীতে নৌকা মার্কার প্রার্থী সংবাদ সম্মেলন। একটি দৃষ্টি নন্দন সৌন্দর্যময় বিনোদন কেন্দ্র, কল্পনা পিকনিক স্পট।

বাকেরগঞ্জের কলসকাঠীতে সমাজসেবক টিটু খন্দকারের উদ্যোগে জাতিয় শোক দিবসে দোয়া-মিলাদ ও কাঙালি ভোজ।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ২১৬ বার পঠিত

বাকেরগঞ্জের কলসকাঠীতে সমাজসেবক টিটু খন্দকারের উদ্যোগে জাতিয় শোক দিবসে দোয়া-মিলাদ ও কাঙালি ভোজ বিতরণ

দানিসুর রহমান লিমন-
বাকেরগঞ্জের কলসকাঠীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস।

এ উপলক্ষ্যে আজ রবিবার কলসকাঠীতে আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক মোঃ ওয়াদুদ খন্দকার টিটুর উদ্যোগে জাতিয় শোক দিবসে কলসকাঠী বন্দর কেন্দ্রিয় জামে মসজিদে যোহর নামাজবাদ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্নার মাগফিরাত কামনা ও মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।
দোয়া-মোনাজাত শেষে মুসুল্লিদের মাঝে খাবার ও দুস্থদের মাঝে কাঙালি ভোজ বিতরণ করা হয়।

এ বিষয়ে সাংবাদিকদের সাথে ভার্চুয়াল আলাপকালে সমাজসবেক মোঃ ওয়াদুদ খন্দকার টিটু বলেন, হাজার বছরের শ্রেষ্ট বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি না থাকলে হয়তো বাংলাদেশ স্বাধীন হতোনা। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে তিনি নতুন প্রজন্মকে এগিয়ে আসার আহবান জানান।

এসময় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীসহ অঙ্গ সহযোগী সংগঠনের বেশ কিছু নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা