1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সয়াবিনের বাম্পার ফলন হওয়ার পরেও, কৃষকের মাথায় হাত। তালতলীতে নৌকা মার্কার প্রার্থী সংবাদ সম্মেলন। একটি দৃষ্টি নন্দন সৌন্দর্যময় বিনোদন কেন্দ্র, কল্পনা পিকনিক স্পট। ঝালকাঠি জেলা কৃষকদলের কমিটি গঠন। নেত্রকোণায় সরকারি জীবন বীমা কর্পোরেশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত। কেশবপুরের মঙ্গলকোটে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম-এর ১২৩ তম জন্মজয়ন্তী উদযাপন। কেশবপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ। জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০২২ উপলক্ষে ঝালকাঠিতে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত। মানবেতর জীবন যাপন করছেন ঠাকুরগাঁওয়ের একতা বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের শিক্ষক কর্মচারীরা। বগুড়ায় র‌্যাবের অভিযানে কাহালুতে নকল স্বর্ণের মূর্তিসহ আটক ২।

বাকেরগঞ্জে আইন শৃঙ্খলার চরম অবনতি,আধিপত্য বিস্তারকে কেন্দ্র ১ জনের মৃত্যু আহত২।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ৪১ বার পঠিত

বাকেরগন্জ প্রতিনিধি।
পুরানো আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নে ইছাপুরায় দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এসময় তিন ভাইয়ের মধ্যে একজন নিহত অপর দুইজনকে গুরুতর অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক দুই ভাইকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৯ এপ্রিল) দিবাগত রাত ১১.৪৫ মিনিটের সময় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মীর মহাসিনে গ্রুপের সেকেন্ড ইন কমান্ড মাদক সহ একাধিক মামলার এজাহারভুক্ত আসামি মামুন মেম্বার ওরফে হাতকাটা মামুন এবং রনি মোল্লার বাড়িতে প্রবেশ করিয়া লোকজনের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় রনি মোল্লা ও তার দুই ভাইকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা। শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনার পর রাত সাড়ে ৩টার দিকে রনিকে মৃত ঘোষণা করে চিকিৎসকরা। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সম্প্রতি রনির লোকজনকে মামুন মেম্বারের লোকজন‌কে কু‌পি‌য়ে জখম করে। ওই ঘটনার জেরে রনির লোকজন মামুন মেম্বার ও তার লোকদের ওপর হামলা চালায়। এসময় মামুনের বাহিনী রনিসহ তার তিনভাইকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। এই রিপোর্ট লেখার পূর্ব পর্যন্ত ইতিমধ্যে বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মিলন ও ওসি তদন্ত সত্যরঞ্জন খাসকেল সহ বাকেরগঞ্জ থানার ঘটনাস্থল পরিদর্শন করেন কিন্তু এই রিপোর্ট লেখার পূর্ব পর্যন্ত কাউকে গ্রেফতার করতে সক্ষম হয়নি।

One response to “বাকেরগঞ্জে আইন শৃঙ্খলার চরম অবনতি,আধিপত্য বিস্তারকে কেন্দ্র ১ জনের মৃত্যু আহত২।”

  1. You need to take part in a contest for one of the highest quality sites on the net. I am going to recommend this site!

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা