মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:৩২ পূর্বাহ্ন

বাকেরগঞ্জে নানা আয়োজনে যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।

দৈনিক আলোকিত প্রভাত / ৫৭ বার পঠিত
আপডেট সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১, ৫:৪৪ পূর্বাহ্ণ

বাকেরগঞ্জ প্রতিনিধি,খান মেহেদী।
আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ বুধবার (১১ নভেম্বর)। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি।

বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এই সংগঠন। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।
যুবলীগ এর ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে বাকেরগঞ্জে হাজারো নেতাকর্মীদের উপস্থিতে নানা আয়োজনের মধ্য দিয়ে যুবলীগ এর ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সকাল ১০ টায় উপজেলা দলীয় কার্যলয়ে উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো. মোকলেচুর রহমানের সভাপতিত্বে এবং পৌর যুবলীগের সভাপতি খন্দকার জিয়াউর রহমান রিপন ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ এর সঞ্চলনায় বিভিন্ন রকমের কর্মসূচী শুরু হয়। দিবসটি পালনে বাকেরগঞ্জ আওয়ামী যুবলীগ সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজলুল হক মনি’র প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, বর্ণাঢ্য র‌্যালি, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. লোকমান হোসেন ডাকুয়া ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অমল চন্দ্র দাস শিবু, সৈয়দ মোজাম্মেল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জয়নাল অাবেদিন হাওলাদার, পৌর অাওয়ামীলীগের সাধারন সম্পাদক মাসুদ অাকন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আবুল কালাম ডাকুয়া, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম সিকদার, সরকারি বাকেরগঞ্জ কলেজের সাবেক ভিপি ও ভরপাশার ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আশরাফুজ্জামান খোকন ও পাদ্রীশিবপুর ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান বাবু কলসকাঠি ইউপি চেয়ারম্যান ফয়সাল অাহম্মেদ মুন্না, উপজেলা যুবলীগ নেতা মাহফুজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও কাউন্সিলর সুজন দেবনাথ, হাফিজুর রহমান, দপ্তর সম্পাদক খান মোহাম্মাদ সেলিম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. সাইফুল ইসলাম ডাকুয়া, পৌর ছাত্রলীগ সভাপতি কাওসার আহম্মেদ, সরকারি বাকেরগঞ্জ কলেজ ছাত্রলীগ সভাপতি শেখ মহিদুল ইসলাম মিরাজ। অতিথিদের পাশাপাশি উপজেলা ও ইউনিয়ন যুবলীগ নেতাকর্মী, ছাত্রলীগ ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD