1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা । কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজকে ফুলেল শুভেচ্ছা বিনিময়। হাইওয়ে যেন মরন ফাঁদ সাধারণ মানুষ হচ্ছে দুর্ঘটনার শিকার। নেত্রকোনার মগড়া নদীতে ভেসে আসা মাথাবিহীন লাশ উদ্ধার। চুকনগর বধ্যভূমি পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম দ্রোয়াস্বামী। সয়াবিনের বাম্পার ফলন হওয়ার পরেও, কৃষকের মাথায় হাত। তালতলীতে নৌকা মার্কার প্রার্থী সংবাদ সম্মেলন। একটি দৃষ্টি নন্দন সৌন্দর্যময় বিনোদন কেন্দ্র, কল্পনা পিকনিক স্পট।

বাকেরগঞ্জে পুকুরে বিষ দিয়ে মাছ নিধনঃ

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ২৩৬ বার পঠিত

বাকেরগন্জ প্রতিনিধি ঃ-
বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার ১৩নং পাদ্রীশিবপুর ইউনিয়নের আড়াইবেকি গ্রামের একটি পুকুরে রাতের আধারে পুকুরে বিষ প্রয়োগ করে প্রায় ১৮০০০ টাকার মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৪ আগষ্ট ) গভীর রাতে মানবতার সেবায় রক্তদান ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সৌরভ হাওলাদারের পুকুরে এ ঘটনা ঘটে।

বিষ প্রয়োগের ফলে পুকুরের প্রায় ১৮০০০ হাজার টাকার মাছ মরে ভেসে উঠেছে। মানবতার সেবায় রক্তদান ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সৌরভ হাওলাদার বলেন,আমাদের নতুন বাড়ির পাশের জায়গার উপর পুকুর খনন করে মাছ চাষ করছি।

এবার পুকুরে পাঙ্গাস, তেলাপিয়া, পুঁটিসহ দেশীয় বিভিন্ন জাতের মাছ চাষ করেছি। এতে আমার প্রায় ১৮০০০ টাকা টাকা খরচ হয়েছে।কিছু দিনের মধ্যেই মাছগুলো বাজারে বিক্রির উপযোগী হয়ে উঠতো।

মঙ্গলবার সকালে পুকুরপাড়ে গেলে তিনি পুকুরের মাছ মরে ভেসে উঠতে দেখেন। প্রথমে আমি কি কারণে মাছ মরে ভেসে উঠছে না বুজলেও পরে পুকুরের পাড়ে গিয়ে বিষের গন্ধ পাই। পুকুরে বিষ প্রয়োগের কারণেই সব মাছ মরে ভেসে উঠেছে। এতে আমার প্রায় ১৮০০০ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

তিনি আরো বলেন, আমাকে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত করার জন্য প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।
এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

বাকেরগঞ্জ থানার (ওসি) মো. আলাউদ্দিন মিলন বলেন, খবর পেয়ে আমাদের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে অভিযোগ দায়ের করা হয়েছে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা