1. admin@dailyalokitoprovat.com : admin :
শনিবার, ২৮ মে ২০২২, ০৪:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নেত্রকোনায় জঙ্গি সংগঠনের নারী সদস্য আটক। কলাপাড়ায় অরজগতা রুখতে শক্ত অবস্থানে কলেজ ছাত্রলীগ। সমুদ্রের তীরে নিখোঁজ পর্যটক ফিরোজ কে খুঁজছেন শাশুড়ি, ২৪ঘন্টা মেলেনি সন্ধান। আটপাড়ায় বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের সম্মেলন অনুষ্ঠিত। কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন। বাকেরগঞ্জের এসিলেন্ট আবুজর মোঃ ইজাজুল হকের কারিশমায় অবৈধ স্থাপনা উচ্ছেদ। বসতঘর থেকে কলেজ-ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা ।

বাকেরগঞ্জে বিএনপির নতুন কার্যালয় ঘিরে নেতা-কর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ৩৫ বার পঠিত

বাকেরগঞ্জ প্রতিনিধি।
বাকেরগঞ্জে বিএনপির নতুন কার্যালয় ঘিরে নেতা-কর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য। কয়েক দিন পর বিএনপির নতুন অফিসের উদ্বোধন। এতদিন উপজেলা ও পৌর বিএনপির কোন অফিস না থাকায় নেতা-কর্মীরা হতাশায় ছিলেন। তাদের দলীয় কার্যক্রম চালানোর মত কোন জায়গা ছিলনা। দীর্ঘদিন পর দলীয় অফিস পেয়ে পরে দলটির নেতা-কর্মীদের মাঝে চাঙ্গা ভাব দেখা গেছে। নতুন অফিস উদ্বোধনকে কেন্দ্র করে তৃণমূলে প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়েছে। বাকেরগঞ্জ বন্দরের পুরাতন লঞ্চঘাট সংলগ্ন দলীয় অফিসটির ডেকারেশনের কাজ শেষ পর্যায়ে।

সুত্র জানায়, বিএনপি ক্ষমতায় থাকাকালীন ২০০১ সালে শহরের বাজার রোড এলাকায় উপজেলা বিএনপির অফিস ছিল। ২০০১ সালের পর সে অফিসটি বন্ধ হয়ে যায়। ২০০৬-০৭ সালে তত্ত্বাবধায়ক সরকার ক্ষমতায় এলে আর কোনো অফিস উপজেলা বিএনপি করেনি। বাকেরগঞ্জে উপজেলা বিএনপির দলীয় কোন অফিস না থাকায় এতদিন দলীয় রাজনীতি যেন সাবেক এমপি আবুল হোসেন খানের বাসবভনে ব্রাকেট বন্ধী হয়ে পরেছিল। তৃণমূল নেতা-কর্মীদের দাবি সত্বেও তিনি দীর্ঘদিনেও উপজেলা বিএনপির দলীয় অফিস নেয়নি। দলকে কুক্ষীগত করে রাখতেই সাবেক এমপি ও উপজেলা বিএনপির সভাপতি আবুল হোসেন খান দলীয় অফিস না দিয়ে তার বাসভবনে বসেই নামেমাত্র দলীয় কর্মসূচি পালন করেছেন।

তৃণমূল নেতা-কর্মীদের দাবির মুখে সম্প্রতি উপজেলা বিএনপি নেতা হারুন সিকদার ও আবদুস শুকুর বাচ্চু নেগাবানের নেতৃত্বে দলের একটি সিনিয়র গ্রুপ বাকেরগঞ্জ বন্দরে দলীয় অফিস নেয়।

এদিকে, শুক্রবার (৯ এপ্রিল) সকালে উপজেলা বিএনপি কার্যালয়ে সরেজমিনে গিয়ে দেখা গেছে, অফিসের ডেকারেশনের কাজ চলছে। অফিসে নেতা-কর্মীদের আনাঘোনা। এ সময় উপজেলা বিএনপি নেতা অধ্যক্ষ মশিউর রহমান মাসুদ,পৌর বিএনপি নেতা মতিউর রহমান মোল্লা,লায়ন মোফাজ্জেল হোসেন জমাদ্দার, রুহুল আমিন জোমাদ্দার,মজিবর রহমান মোল্লা ও স্বেচ্ছাসেবক দল যুগ্ম-আহবায়ক মিজানুর রহমান মোল্লা সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষ নেতাদের দেখা গেছে। অফিস উদ্বোধন ও ইফতার মাহফিল সফল করতে ঢাকা থেকে বরিশালে আসবেন বিএনপি নেতা বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ হারুন সিকদার।

এ প্রসঙ্গে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোঃ হারুন সিকদার বলেন, দলীয় অফিস উদ্বোধন ও পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিল সফল করতে তারা ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছেন। উপজেলা ও পৌর বিএনপির ইফতার মাহফিল সুন্দর ও সু-শৃংখলভাবে সম্পন্ন হবে। পুরো উপজেলা থেকে দলের সর্বস্তরের নেতা-কর্মীরা উপস্থিত থাকবেন। আশা করি প্রশাসন সহ সবাই সহযোগিতা করবেন। অফিস উদ্বোধনের পর তারা দলীয় কর্মসূচি এখান থেকেই পালন করবেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা