মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:০০ পূর্বাহ্ন

বাকেরগঞ্জে শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী অনুষ্ঠিত।

দৈনিক আলোকিত প্রভাত / ৭৩ বার পঠিত
আপডেট সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১, ১১:০৮ অপরাহ্ণ

বাকেরগন্জ প্রতিনিধি ঃ-
স্বাধীনতার স্থপতি জাতির জনক শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলে আজ ৫৭ তম জন্মবার্ষিকী ও সরকার ঘোষিত “শেখ রাসেল দিবস” উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যেগে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করা হয় ।

সকল ৭টায় শেখ রাসেলের প্রতিকৃতিতে পুস্প অপর্ণ,১০টায় মাননীয় প্রধান মন্ত্রীর ভিডিও কনফারেন্স,১১টায় সেমিনার,আলোচনাসভা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। যোহরবাদ উপজেলা জামে মসজিস সহ সকল মসজিদে শেখ রাসেলের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাবা মাধবী রায় এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন,

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুর আলম চুন্নু, বিশেষ অতিথি ছিলেন,সাধারণ সম্পাদক ও পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তহমিনা বেগম মিনু।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অমল চন্দ্র দাস শিবু, সৈয়দ মোজাম্মেল হোসেন,সাংগঠনিক সম্পাদক জয়নুল আবেদীন,উপজেলা জাতীয় পাটির যুগ্ম-সাধারণ সম্পাদক মো.মানিক হোসেন হাওলাদার,বিপ্লব চন্দ্র মিত্র,

কৃষি কর্মকর্তা আবু সাঈদ,মৎস কর্মকর্তা রাকিব হাসান, মাধ্যমিক কর্মকর্তা আকমল হোসেন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. জসিম উদ্দিন,১১নং ভরপাশার ইউপি সদস্য আশ্রাফুজ্জামান খান খোকন, শহিদুল ইসলাম,রুহুল আমিন মাসুম(মাষ্টার),মোশের্দ খান উজ্জল, জাহিদুল হাসান বাবু প্রমুক।

এছাড়াও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা শেখ রাসেলের জীবনী তুলে ধরে ১৫ই আগষ্ট সকল শহীদের হত্যাকারীদের মৃত্যুদন্ড দাবী করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD