মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৫:০৬ পূর্বাহ্ন

বাকেরগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ওপর নৌকার সমর্থকদের হামলার অভিযোগ।

দৈনিক আলোকিত প্রভাত / ২০৩ বার পঠিত
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১, ৯:২৬ অপরাহ্ণ

বাকেরগঞ্জ প্রতিনিধি।
বাকেরগঞ্জ উপজেলার দূর্গাপাশা ইউনিয়নের শেনের হাট বাজারে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের উপর হামলা, প্রচার-প্রচারণায় বাঁধা ও হুমকি-ধামকির অভিযোগ পাওয়া গেছে। এতে এলাকার সাধারণ ভোটারদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ৫ নং দূর্গাপাশা ইউনিয়নে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন মো.হানিফ তালুকদার এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে বর্তমান ইউপি চেয়ারম্যান এস এম সিরাজুল ইসলাম বাশার সহ আরো ১ জন স্বতন্ত্র প্রাথী সালাম খান ও হাত পাখার প্রার্থী রফিকুল ইসলাম।

স্বতন্ত্র প্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাশার এর কর্মীরা জানান, ১৬ ডিসেম্বর দুপুর ২ টায় কাশিনাথ বাজারে আওয়ামীলীগ নির্বাচনি কার্যালয়ের সামনে দিয়ে প্রচার প্রচারনার জন্য রওনা দিলে তারা আমাদের উপরে পরিকল্পিত হামলা চালায়। হামলায় নৌকা মার্কার প্রায় শতাধিক কর্মিরা উপস্থিত থেকে দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালালে ঘটনাস্থানে পুলিশ এসে নিয়ন্ত্রণ করেন। এবং আওয়ামীলীগের কার্যালয়ের পিছন থেকে দেশিয় অস্ত্র লাঠিসোটা উদ্ধার করেন।

আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর কর্মীরা সাধারণ ভোটারদের ভয়ভীতি দেখিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করছে। স্বতন্ত্র প্রার্থী সাধারণ ভোটারদের সাথে সাক্ষাত করলে ও প্রচার-প্রচারণায় বের হলে আওয়ামী লীগ প্রার্থীর সর্মথকেরা দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে মহড়া এবং হুমকি-ধামকি ও ভয়ভীতি দেখাচ্ছেন। এতে সাধারণ ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। ভোট দিতে যাওয়া নিয়ে সংশয় রয়েছেন তাঁরা।

এছাড়া ওই এলাকার ৪ টি ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ বলে দাবী স্বতন্ত্র প্রার্থীর। কেন্দ্রগুলো হলো- ৬ নং ওয়ার্ড সহ ৭,৮ ৯ নং ওয়ার্ড। তবে ৮ নম্বর ওয়ার্ডের ডি, জি, এল সরকারি প্রাথমিক বিদ্যালয় সবচেয়ে বেশি ঝুঁকিপূর্ন বলে অভিযোগ রয়েছে।

এমন পরিস্থিতিতে বর্তমান চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাশার প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD