1. admin@dailyalokitoprovat.com : admin :
শনিবার, ২৮ মে ২০২২, ০৫:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নেত্রকোনায় জঙ্গি সংগঠনের নারী সদস্য আটক। কলাপাড়ায় অরজগতা রুখতে শক্ত অবস্থানে কলেজ ছাত্রলীগ। সমুদ্রের তীরে নিখোঁজ পর্যটক ফিরোজ কে খুঁজছেন শাশুড়ি, ২৪ঘন্টা মেলেনি সন্ধান। আটপাড়ায় বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের সম্মেলন অনুষ্ঠিত। কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন। বাকেরগঞ্জের এসিলেন্ট আবুজর মোঃ ইজাজুল হকের কারিশমায় অবৈধ স্থাপনা উচ্ছেদ। বসতঘর থেকে কলেজ-ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা ।

বাকেরগঞ্জ নিয়ামতিতে বসতবাড়িতে হামলা, দোকানপাট ভাংচুর ও লুটপাট।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : রবিবার, ৩ এপ্রিল, ২০২২
  • ৩১ বার পঠিত

বাকেরগঞ্জ প্রতিনিধি।
বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নিয়ামতি বাজার বাসস্ট্যান্ড সংলগ্ন আশরাফ আলী কাজীর বাড়িতে ও দোকানঘরে হামলা-ভাংচুর ও লুটপাট চালিয়েছে প্রতিপক্ষরা। উপজেলার নিয়ামতি ইউনিয়নের চামটা গ্রামের আনিচুর রহমান ফরাজির নেতৃত্বে শনিবার দুপুর ১টায় একদল দুর্বৃত্ত আশরাফ আলী কাজীর বাড়িতে ও বাড়ির সামনের দোকানঘরে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। হামলাকারীরা এর আগের দিন শুক্রবার সন্ধ্যায়ও ঘন্টাব্যাপী হামলা ও ভাংচুর চলিয়ে জমির মালিক আশরাফ আলী কাজীর পুত্র আতিকুর রহমানকে গুরুতর আহত করে।

হামলাকারীদের বাঁধা দিতে গিয়ে আশরাফ আলী কাজীর বড় পুত্র আবুল বাশার, কন্যা মাসুমা বেগমও গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চিাকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন।

আশরাফ আলী কাজীর পুত্র ছাত্রলীগ নেতা আতিকুর রহমান জানান, হামলাকারীরা তাদের বসতঘরে হামলা চালিয়ে আলমারীতে রক্ষিত নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। তিনি আরও অভিযোগ করেন, উল্টো তাদেরকে ফাঁসাতে প্রতিপক্ষ আনিচুর রহমান ফরাজিরা মিথ্যা নাটক সাজিয়ে তাদের নামে মামলা দেয়ার পাঁয়তারা করছে।

আশরাফ আলী কাজীর স্ত্রী নুরনাহার বেগম জানান, উপজেলার ১৪ নং নিয়ামতি ইউনিয়নের জেল ১১নং মৌজার, এসএ ১৩৯৪ ও১০১৪ নং খতিয়ানের, ১০৭৩ ও ১০৭৪ নং দাগ থেকে সঞ্জয় কুমার মিস্ত্রির ওয়ারিশ সুত্রে প্রাপ্ত সম্পত্তি থেকে ১৯৯৬ সালে তার স্বামী আশরাফ আলী কাজী ও তার নামে ১১.৭৫ শতাংশ জমি দলিলমূলে ক্রয় করে ভোগদখল করছেন।

উক্ত জমিতে তাদের বসতঘরের সামনে একটি আধাপাকা টিন সেট দোকান ঘরও রয়েছে। অথচ প্রতিপক্ষ আনিছুর রহমান ফরাজি ওই জমি ক্রয় সুত্রে মালিকানা দাবি করেন।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলন জানান, পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

One response to “বাকেরগঞ্জ নিয়ামতিতে বসতবাড়িতে হামলা, দোকানপাট ভাংচুর ও লুটপাট।”

  1. Very nice write-up. I definitely appreciate this site. Thanks!

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা