1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

বাকেরগঞ্জ পাদ্রিশিবপুরে ইউপি সদস্য মজিবর আকনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ১১৪ বার পঠিত

বাকেরগঞ্জ প্রতিনিধি।
বাকেরগঞ্জ উপজেলা প্রথম সকাল কার্যালয়ে ২৯ অক্টোবর বিকেল ৪ টায় ১৩ নং পাদ্রিশিবপুর ইউপির ৮ নং ওয়ার্ডের মেম্বর মজিবর আকনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে লিখিত বক্তব্য পাঠ করেন সুমন খান। সংবাদ সম্মেলনে তিনি জানান, আমার গ্রামের বাড়ি পাদ্রিশিবপুর ইউনিয়নের বড় রঘুনাথপুর গ্রামে। বর্তমানে আমি বাকেরগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ডে বসবাস করি। পাদ্রিশিবপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মো: মজিবর মেম্বর ২০২১ সালের নির্বাচনে জয় লাভ করেন। এরপর থেকেই আমার শ্বশুরের পরিবারের উপর অভিযোগ তুলে নির্বাচনে তাকে ভোট দেয়নি এ কারণে তাদেরকে পথে-ঘাটে দাঁড়াইয়া মারধর খুন জখম নানাভাবে ক্ষতি করার অপচেষ্টায় লিপ্ত থাকে। এরই ধারাবাহিকতায় ১৩ অক্টোবর সকাল ৮ টায় মেম্বার মজিবর ও তার পুত্র সোহাগ আকন, রেজাউল আকন আমার শ্বশুরের বাসার সামনে দাও রামদা লাঠিসোটা নিয়ে আমাদের পরিবারের উপর হামলা চালায়। যাহার ভিডিও চিত্র বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। হামলা থেকে প্রাণে বাঁচতে আমার পরিবারের সকলে বাসার ভিতরে অবস্থান করে সামনের কেচি গেট বন্ধ করে দেয়। তারপরও ইটপাটকেল লোহার সাফল ধারা গেট ভাঙ্গার চেষ্টা চালায়। ঘরের দরজা জানালা ভাঙচুর চালিয়ে ব্যাপক ক্ষতিসাধন করে। অতর্কিত ওই হামলায় আমার শালিকা মোসা: শিমু আক্তার ও আমার স্ত্রী সুবর্ণ আক্তার গুরুতর ভাবে আহত হয়। আমার পরিবারের লোকজনের ডাক চিৎকারে স্থানীয় লোকজন এসে আহতদের উদ্ধার করে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে আমার স্ত্রী মোসা :সুবর্ণ আক্তার বাকেরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ দায়েরের পর থেকে মেম্বার মজিবর আকনের বাহিনী আরো বেপরোয়া হয়ে ওঠে অশ্লীল ভাষায় গালিগালাজ ও হত্যা হুমকি দিয়ে আসছে। তাই আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসন উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি। অতি শীঘ্রই আসামীদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা