1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

বাকেরগঞ্জ পাদ্রীশিবপুরে মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ চেষ্টার আসামি, তিন মাসেও গ্রেফতার হয়নি,থানা পুলিশের ভূমিকা প্রশ্নবিদ্ধ।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ২২৯ বার পঠিত

বাকেরগঞ্জ প্রতিনিধি।
মামলা সূত্রে জানা যায় বাকেরগঞ্জ উপজেলার ১৩ নং পাদ্রীশিবপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মৃত মনির তালুকদার এর কন্য অষ্টম শ্রেনীর মাদ্রাসা পড়ুয়া ছদ্মনাম রেসমা (১৪) কে একই বাড়ির শাহজাহান তালুকদারের পুত্র রফিকুল ইসলাম রাজিব (২৬) প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় ধর্ষনের চেষ্টা করে। এরি ধারাবাহিকতায় গত ২০ জুলাই বিকাল অনুমান ৫ টায় রেসমাকেকে বখাটে রাজিব তাহার বসত ঘরে ডেকে নিয়ে বারান্দায় রুমের মধ্যে জোর পুর্বক ধর্ষন করার চেষ্টা করে। রেসমা ডাকচিৎকার দিলে রেসমার চাচা রাসেল তালুকদার ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে। উক্ত ঘটনায় রেসমার চাচা মোঃ রাশেদ তালুকদার বাকেরগঞ্জ থানায় গত ১লা আগস্ট নারী ও শিশু নির্যাতন দমন সংশোধনী আইনের ২০০৩ এর ৯(৪)খ ধারায় রাজিবকে আসামি করে মামলা দায়ের করেন। যাহার জিআর নং-১৫০/২১।

এ প্রসঙ্গে মামলার বাদী সাংবাদিকদের অভিযোগ করে জানান, মামলাটি রুজু হওয়ার পর থেকেই উক্ত মামলার আসামি রাজিব তালুকদারের পিতা মোঃ শাহজাহান তালুকদার ও অত্র এলাকার একটি ধর্নাঢ্য প্রভাবশালী মহলদের নিয়ে মামলাটি প্রত্যাহারের জন্য বিভিন্ন সময়ে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসতেছে। বর্তমানে মামলার বাদী ও ভিকটিম চরমভাবে দিনাতিপাত জীবনযাপন করিতেছেন বলে জানান। এছাড়াও মামলার ভিকটিম নিরাপত্তাহীনতার কারনে জিবন বাঁচাতে বর্তমানে ঢাকাতে তার চাচার বাসায় অবস্থান করেছেন।

মামলার বাদি রাশেদ তালুকদার জানান, আমার ভাতিজি রেসমা ছোট বেলায় তার বাবাকে হারিয়ে এতিম হয়েছে। আমার বড় ভাইয়ের মৃত্যুর পরে রেসমার মা জিবিকার তাগিদে সৌদি আরব গিয়েছেন। অসহায় এই মেয়েটিকে বার বার ধর্ষণ চেস্টা করেছে মামলা হলেও আজ তিন মাস পার হলো এখনো থানা পুলিশ আসামি গ্রেফতার করতে পারলো না। উল্টো তাদের হুমকির কারনে রেসমাকে আমরা ঢাকাতে নিয়ে এসেছি।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার তদন্ত ওসি সত্যরঞ্জন খাসকেল জানান, ধর্ষণ চেষ্টা মামলার আসামি রফিকুল ইসলাম রাজিব পলাতক রয়েছে। তবে আসামি গ্রেফতারের জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

তাই উক্ত বিষয়ে মামলার বাদী রাশেদ তালুকদার আসামি রাজিব তালুকদারকে গ্রেপ্তারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট সুদৃষ্টি কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা