1. admin@dailyalokitoprovat.com : admin :
শনিবার, ২৮ মে ২০২২, ০৪:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন। বাকেরগঞ্জের এসিলেন্ট আবুজর মোঃ ইজাজুল হকের কারিশমায় অবৈধ স্থাপনা উচ্ছেদ। বসতঘর থেকে কলেজ-ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা । কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজকে ফুলেল শুভেচ্ছা বিনিময়। হাইওয়ে যেন মরন ফাঁদ সাধারণ মানুষ হচ্ছে দুর্ঘটনার শিকার। নেত্রকোনার মগড়া নদীতে ভেসে আসা মাথাবিহীন লাশ উদ্ধার। চুকনগর বধ্যভূমি পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম দ্রোয়াস্বামী।

বানারীপাড়ায় ধর্মান্তরিত হয়ে পরকিয়া প্রেমিককে বিয়ে : অতপর জেল হাজতে

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ৪৩২ বার পঠিত

শফিক শাহিন,বানারীপাড়া প্রতিনিধি।
বরিশালের বানারীপাড়ায় সনাতন ধর্মাবলম্ভী স্ত্রী সন্ধ্যা রানী দাসের অনুমতি না নিয়ে দ্বিতীয় বিয়ে করায় স্বামী সিবু দাস ও সতীন রাবেয়া বেগমের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার রাত সোয়া ১০টায় বানারীপাড়া সদর ইউনিয়নের গাভা গ্রামের গৃহবধু সন্ধ্যা রানী দাস বাদী হয়ে তার স্বামী দিনমজুর সিবু দাস (৪০) ও সতীন রাবেয়া বেগম (৩৫)’র বিরুদ্ধে এ মামলা দায়ের করেণ। ওই মামলায় বাদী সন্ধ্যা রানী তার স্বামী সিবু দাসের বিরুদ্ধে তার অনুমতি না নিয়ে উপজেলার আহম্মদাবাদ বেতাল গ্রামের দিনমজুর হানিফ মোল্লার স্ত্রী রাবেয়া বেগমকে বরিশাল কালিবাড়ি রোর্ডের কালি মন্দিরে নিয়ে সিধুর পড়িয়ে বিয়ে করার পাশাপাশি তাকে শারিরীক ভাবে নির্যাতন ও যৌতুক দাবী করার অভিযোগ আনেন।

জানা গেছে ধর্মান্তরিত রাবেয়া এক সস্ম্রান্ত মুসলিম পরিবারে মেয়ে। তার বাবা-মা উভয়ই হাজি,তার আগের সংসারের ছেলেটি হাফেজি মাদ্রাসা থেকে ২১ পারা কুরআন মুখস্ত করার পরে মা হিন্দু পুরুষের সাথে পালিয়ে বিয়ে করায় ছেলেটির কুরআনের হাফেজ হওয়ার পথে অন্তরায় হয়ে দাড়াঁয়।এদিকে সিবুর আগের সংসারে দুইটি সন্তান রয়েছে, মেয়েটি নবম শ্রেণীর ও ছেলেটি শিশু শ্রেণীতে অধ্যায়নরত রয়েছে।

থানার অফিসার ইনচার্জ মো.হেলাল উদ্দিন ও ওসি (তদন্ত) মো.জাফর আহম্মেদ ওই মামলাটি তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য এস.আই ওসমান গনিকে নির্দেশ দেন। এস.আই ওসমান গনি ওই রাতেই উপজেলার গাভা এলাকা থেকে মামলার এজাহার ভূক্ত আসামী সিবু দাস ও তার দ্বিতীয় স্ত্রী রাবেয়া বেগমকে গ্রেফতার করেন। পরদিন সকালে তাদেরকে কোর্ট হাজতে প্রেরণ করেন বলে মামলার তদন্ত কর্মকর্তা ওসমান জানান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা