বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম :
Logo হয়রানির শিকার যাত্রী সাধারণ । Logo মা ইলিশ অভিযানে বাংলাদেশ কোস্টগার্ডের সাফল্য, ২৩৪ কোটি টাকার জাল ও ২৫৭ জেলে আটক। Logo সৈয়দকাঠীতে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টার আনারস প্রতীক পেয়েছেন Logo মনোনয়ন না পেলেই একে অপরকে রাজাকার বানাতে ব্যস্ত ঃ ওবায়দুল কাদের। Logo ঠাকুরগাঁওয়ের সেই তেলের ঘানি টানা দম্পতিকে গরু ও অর্থ উপহার দিলেন- জেলা প্রশাসক Logo বরিশাল লঞ্চঘাটে থ্রি হুইলার থেকে সুমনের চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে মানববন্ধন Logo শিকলে বাঁধা মৌসুমি এখন স্বাভাবিক জীবনে। Logo আসন্ন ইউপি নির্বাচনে বাকেরগঞ্জ নিয়ামতি ইউনিয়নে ১ নং ওয়ার্ডে জনমত জরিপে এগিয়ে রয়েছেন বাবুল আকন। Logo ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী টাংগন ব্যারেজের গেট উত্তলন। Logo কর্মহীন হয়ে পড়েছেন লেবুখালী ফেরিঘাট কেন্দ্রিক জীবিকা নির্বাহকারী শতাধিক ফেরিওয়ালা ও টং দোকানদার ব্যবসায়ীরা।

বানারীপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত।

দৈনিক আলোকিত প্রভাত / ৭৯ বার পঠিত
আপডেট সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৫:৩১ অপরাহ্ণ

শফিক শাহিন,বানারীপাড়া প্রতিনিধি॥
বরিশালের বানারীপাড়ায় উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম শুভ জন্মদিন উদযাপন করা হয়েছে। জন্মদিন উপলক্ষে ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১০টায় পৌর শহরে ব্যান্ডদল নিয়ে হাজারো নেতা-কর্মী ও সর্বস্তরের মানুষের অংশগ্রহণে বর্ণাঢ্য আনন্দ র‍্যালী বের করা হয়। দলীয় কার্যালয়ের সামনে থেকে বের হয়ে র‍্যালিটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে ১৭৫ পাউন্ড ওজনের কেক কাটার পাশাপাশি আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘ জীবন কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,সহ-সভাপতি ও চাখারের সাবেক চেয়ারম্যান খিজির সরদার, সহ-সভাপতি ও সলিয়াবাকপুর ইউপির সাবেক চেয়ারম্যান মজিবর রহমান,যুগ্ম সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান আ. জলিল ঘরামী,যুগ্ম সম্পাদক এটিএম মোস্তফা সরদার ও আক্তার হোসেন মোল্লা,সাংগঠনিক সম্পাদক ও ইলুহার ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক ও চাখারের ইউপি চেয়ারম্যান সৈয়দ মজিবুল ইসলাম টুকু,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা,ইউপি চেয়ারম্যান মাষ্টার সিদ্দিকুর রহমান,আ. মন্নান মৃধা,শ্যামল চক্রবর্তী ও সাইফুল ইসলাম শান্ত,উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম সুমন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ সহিদুল ইসলাম (সহিদ), মো: সেলিম বেপারি, ও লুৎফর রহমান পারভেজ, চখার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মালেক হাওলাদার,আওয়ামী লীগ নেতা মোঃ সামসু মল্লিক,সৈয়দকাঠী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ বজলুর রহমান,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সুলতান সিকদার,উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উপজেলা শাখার সভাপতি আবুল বাশার বাদশা,সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মোল্লা, উপজেলা যুবলীগ নেতা মহসিন রেজা ও মশিউর রহমান সুমন,তপুু খান, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মনিরুল কবির মিঠুন,পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল মাল,পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিক শাহিন,সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন প্রমুখ।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সড়কে আলোকসজ্জা,সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ছবি সম্বলিত ব্যানার,ফেস্টুন,রঙবেরঙের ফানুস সাঁটিয়ে দলীয় কার্যালয় ও পৌর শহরকে বর্ণিল সাজে সাজানো হয়েছিল। দলীয় সভাপতির জন্মদিনকে ঘিরে নেতা কর্মীদের মাঝে সৃষ্টি হয় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD