1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা । কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজকে ফুলেল শুভেচ্ছা বিনিময়। হাইওয়ে যেন মরন ফাঁদ সাধারণ মানুষ হচ্ছে দুর্ঘটনার শিকার। নেত্রকোনার মগড়া নদীতে ভেসে আসা মাথাবিহীন লাশ উদ্ধার। চুকনগর বধ্যভূমি পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম দ্রোয়াস্বামী। সয়াবিনের বাম্পার ফলন হওয়ার পরেও, কৃষকের মাথায় হাত। তালতলীতে নৌকা মার্কার প্রার্থী সংবাদ সম্মেলন। একটি দৃষ্টি নন্দন সৌন্দর্যময় বিনোদন কেন্দ্র, কল্পনা পিকনিক স্পট।

বানারীপাড়ায় ব্যক্তি মালিকানা বিল্ডিংয়ে জেলা পরিষদের নাম ফলক লাগিয়ে টাকা আত্মসাৎ!

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ১৩২ বার পঠিত

অনলাইন ডেস্ক :: বরিশাল জেলা পরিষদ কতৃক বানাড়িপাড়ায় উদয়কাঠী সুপারি গাছের সাকো দিয়ে আয়রণ ব্রিজের নামে ১ লক্ষ টাকা লোপাটের ছবি ভাইরালের পরে এখন বানারীপাড়া পৌর এলাকার ৮নং ওর্য়াডের কেরামত আলী ফকিরের ব্যক্তি মালিকানাধীন ২ তালা বিল্ডিংয়ে বরিশাল জেলার পরিষদের কর্তৃক ২০১৬-২০১৭ অর্থ বছরে ১ লক্ষ টাকা ব্যায়ে ‘প্রকল্পের নামঃ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটে ও অনুশীলন সাংস্কৃতিক সোসাইটি নাম মাত্র ফলক লাগিয়ে সরকারী টাকা আত্মসাৎ করার সত্যতা পাওয়া যায়।

জানা যায়, বিল্ডিং মালিক কেরামত আলী ফকিরের ছেলে বানারীপাড়া উপজেলার যুবদলের যুগ্ম আহবায়ক। এব্যাপারে সংবাদকর্মীদের অনুসন্ধানী তথ্য প্রমানে একটি ভিডিও’তে দেখা যায়, পৌরসভার ৮ নং ওর্য়াডের ২ তলা বিশিষ্ট এই বাড়িতে একপাশে একাধিক বীমা কোম্পানির কাছে ভাড়া দেওয়া হয়েছে, অপর দিকে অবাক ব্যাপার হলো, জেলা পরিষদে নাম ফলক লাগানো সেই রুমটি পুলিশ সদস্যদের কাছে ভাড়া দেওয়া হয়েছে।

জেলা পরিষদের এমন একের পর এক অনিয়ম ও শুধু মাত্র নাম ফলক লাগিয়ে এমন করে জনসাধারণের হক সেই সরকারি টাকায় কিচ্ছুটি না করে আত্মসাৎ করার ব্যপারটি রীতি মত অবাক করে তুলেছে। এব্যাপারে যাথা যথ ব্যবস্থা গ্রহণে কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন বানারীপাড়ার সর্বস্থরের সর্বস্থরের জনগণ।

 

সূত্র :  অনলাইন নিউজ পোর্টাল

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা