রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo ৬ নং ভানোর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার কান্ডারী হতে চান রফিকুল ইসলাম। Logo ঝালকাঠিতে ১০ টাকার চাল বিক্রিতে নানা অনিমের অভিযোগ। Logo ঝালকাঠির বার্জ ডিপো জনস্বার্থে স্থানান্তরের দাবী এলাকাবাসীর। Logo রাঙামাটির গুলশাখালী ইউনিয়ন বাসীর সেবায় নিজেকে উৎসর্গ করতে চায় আব্দুল মালেক। Logo রায়পাশা- কড়াপুর ইউনিয়ন বাসীর সেবায় নিজেকে উৎসর্গ করতে চায় আহম্মদ শাহরিয়ার বাবু। Logo শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন বিশ্বাস মতিউর রহমান বাদশা। Logo বাকেরগঞ্জে গরু চোর সিন্ডিকেটের মূল হোতা সোহাগ বাকেরগঞ্জ থানা পুলিশের হাতে গ্রেফতার। Logo বিশ্বসেরা গবেষকদের তালিকায় ঠাকুরগাঁওয়ের আনোয়ার খসরু Logo কাহালুতে বাজার ফার্নিচার মালিক সমিতির কমিটি গঠন। Logo ক্যাপশন

বানারীপাড়ায় মাদরাসার অধ্যক্ষ’র বিরুদ্ধে রেজুলেশন না করে গাছ বিক্রির অভিযোগ

দৈনিক আলোকিত প্রভাত / ২৬ বার পঠিত
আপডেট সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:৩০ পূর্বাহ্ণ

বানারীপাড়া (বরিশাল)প্রতিনিধি ঃ-
বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের বেতাল গ্রামের আহমদাবাদ হোসাইনিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল হালিমের বিরুদ্ধে প্রতিষ্ঠানের গাছ রেজুলেশন না করে বিক্রি করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। ওই মাদরাসার অভিভাবক সদস্য মো. ইয়ার হোসেন হাওলাদার ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার অভিযোগ করে জানান, মাদরাসা পরিচালনা পর্ষদের কোন সদস্যকে না জানিয়ে সম্প্রতি অধ্যক্ষ একাই অবৈধ ক্ষমতাবলে রেজুলেশন না করেই একটি বড় আকারের কাঁঠাল গাছ বিক্রি করে দেন। বিষয়টি জেনে বাধা দিলে এখন পর্যন্ত গাছের একটি অংশ মাদরাসা মাঠে পরে আছে। বাকি অংশ গুলোর কোন হদিস পাওয়া যায়নি। এ বিষয়ে মাদরাসার এডহক কমিটির সভাপতি মোঃ আলমগীর হোসেনের কাছে তার মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, কাঁঠাল গাছটি মরে গিয়ে মাদরাসার পশ্চিম প্রান্তের একটি ঘরের ওপরে পড়তে ছিলো।

এই বিষয়টি এডহক কমিটির সকলের উপস্থিততে অধ্যক্ষ একটি মিটিংএ মৌখিক ভাবে জানিয়ে ছিলেন। তবে বিক্রি নয় মাদরাসার কিছু ফার্ণিচার তৈরির জন্য গাছটি কাটা হবে বল অধ্যক্ষ ওই সময়ে জানিয়েছিলেন। বিক্রি করলে অবশ্যই রেজুলেশন করতে হবে। এ প্রসঙ্গে মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল হালিমের কাছে জানতে চাইলে তিনি বলেন, ইয়ার হোসেন কমিটির কোন কিছুনা সে অকথ্য ভাষায় গালাগালি করেন যে বলছে তার বিরুদ্ধে মামলা করবে বলেও এমনটা হুমকি-ধামকি দেন। তবে অতি বৃষ্টিতে গাছটি মাদরাসার টিনের ঘরের ওপরে হেলে পড়ার কারণে ঘরটি রক্ষার জন্য গাছটি কেটে রাখা হয়েছে। বিক্রি করা হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD