1. admin@dailyalokitoprovat.com : admin :
শনিবার, ২৮ মে ২০২২, ০৪:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন। বাকেরগঞ্জের এসিলেন্ট আবুজর মোঃ ইজাজুল হকের কারিশমায় অবৈধ স্থাপনা উচ্ছেদ। বসতঘর থেকে কলেজ-ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা । কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজকে ফুলেল শুভেচ্ছা বিনিময়। হাইওয়ে যেন মরন ফাঁদ সাধারণ মানুষ হচ্ছে দুর্ঘটনার শিকার। নেত্রকোনার মগড়া নদীতে ভেসে আসা মাথাবিহীন লাশ উদ্ধার। চুকনগর বধ্যভূমি পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম দ্রোয়াস্বামী।

বানারীপাড়ায় লোকনাথ ব্রহ্মচারীর ২৯১তম আর্বিভাব উৎসব চলমান

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১১১ বার পঠিত

বানারীপাড়া প্রতিনিধি ঃ-
লোকনাথ ব্রহ্মচারীর ২৯১তম আর্বিভাব উৎসব উপলক্ষে বরিশালের বানারীপাড়া কেন্দ্রীয় সার্বজনীন শ্রী শ্রী লোকনাথ মন্দির কমিটির আয়োজনে ১১দিন ব্যপী সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব অনুষ্ঠিত হচ্ছে মন্দির আঙ্গিনায়।

১৮ ভাদ্র (৪সেপ্টেম্বর) শনিবার বিকেল ৩ টা ১ মিনিটে মন্দির আঙ্গিনায় ২৯১টি মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলনের মধ্যদিয়ে এ উৎসবের শুভ সূচনা করা হয়। বানারীপাড়া কেন্দ্রীয় সার্বজনীন শ্রী শ্রী লোকনাথ মন্দির পরিচালনা কমিটির সভাপতি আশিষ কুন্ডু ও সাধারণ সম্পাদক সজল সাহার দিক নির্দেশনায় উপজেলা সনাতনী ছাত্র ও যুব পরিষদের নেতৃবৃন্দরা ১১দিন ব্যপী এ অনুষ্ঠানের শুভলগ্নে প্রদীপ প্রজ্জ্বলন করেণ।

সাধারণ সম্পাদক সজল সাহা জানান, বিশ্ববাসীর মঙ্গল কামনায় প্রতি বছরের ন্যায় এ বছরও ব্যপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে অনুষ্ঠান উদযাপন করা হবে।অনুষ্ঠান মালার মধ্যে রয়েছে ১৮ থেক ২৪ ভাদ্র (৪-১০ (সেপ্টেম্বর) ৭ দিন ব্যপী, প্রতিদিন রাত ৮ টায় শ্রীমদ্ভাগবত পাঠ অনুষ্ঠিত হবে।

২৫ থেকে ২৭ ভাদ্র ( ১১-১৩ সেপ্টেম্বর) ৩দিন সারা রাত ব্যপী পদ কীর্ত্তন অনুষ্ঠিত হবে। ২৮ ভাদ্র (১৪ সেপ্টেম্বর) মহোৎসবের মধ্যদিয়ে ১১ দিন ব্যপী ত্রিকাল দর্শী শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ২৯১তম আর্বিভাব উৎসবের শুভম হবে। উল্লেখ্য ১১দিনই ভক্তবৃন্দ, স্বজন ও শুভানুদ্ধায়ীদের মাঝে প্রসাদ বিতরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা