1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

বানারীপাড়া খাদ্য সামগ্রী বিতরণ করলেন ইঞ্জিনিয়ার আব্দুর রাজ্জাক।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ১৬৫ বার পঠিত

বানারীপাড়া প্রতিনিধি।
বরিশালের বানারীপাড়ায় শুক্রবার সকাল ১০ টায় নিজ বাসবভনে এলাকার গন্য মান্য নিয়ে ১৮০ টি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেন। প্রতিটি পরিবারকে ১০ কেজি চাল,৫ কেজি আলু,২ কেজি ডাল, ১ লিটার তৈল ও অন্যন্য খাদ্য সামগ্রী।এই খাদ্য পেয়ে অসহায় পরিবারগুলো খুবই আনন্দিত। এবং তারা বলেন ইঞ্জিনিয়ার আব্দুর রাজ্জাক বাড়িতে আসলে আমাদের মুখে হাসি ফুটে তিনি বাড়িতে আসলে আমাদের বিভিন্নভাবে সহযোগিতা করেন। ইঞ্জিনিয়ার আব্দুর রাজ্জাক ৮০ দশকে মাস্কো ইঞ্জিনিয়ার থেকে M.S.C ডিগ্রি অর্জন করেন,তাদের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করেন। তার সহপাঠীদের কাজ থেকে অনুদান নিয়ে ও নিজের তহবিল থেকে অনুদান দেন।

ইঞ্জিনিয়ার আব্দর রাজ্জাক বলেন আমার জন্মস্থান বানারীপাড়ায়। আমি ছোটবেলা থেকে এখানে বড় হয়েছি, এখানে মানুষের মুখে হাসি ফুটলে আমার ভাল লাগে, তাই আমি যখনি বাড়িতে আসি তখনই তাদের সহযোগিতা করার চেষ্টা করি। তিনি আর ও বলেন আমি যতদিন বেঁচে থাকবো অসহায় ও দুঃস্থ পাশে থাকবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা