সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
Logo বরিশাল বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকের লেবুখালীতে নির্মিত পায়রা সেতু পরিদর্শণ। Logo বাংলাদেশের কোন জলাশয় অব্যবহৃত থাকবেনা, কলাপাড়ায় মৎস্যমন্ত্রী। Logo কলাপাড়ায় বড় মসজিদের টাকা আত্মসাতের অভিযোগে : আগামী সপ্তাহে তদন্ত প্রতিবেদন। Logo বরগুনায় আত্মপ্রকাশ হলো আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার বরগুনা জেলা কমিটি। Logo মাদক বিক্রির অভিযোগ প্রতিবাদ করায় যুবকে মারধোর। Logo সাংবাদিক মঞ্জুরুল ইসলাম আর আমাদের মাঝে বেঁচে নেই। Logo ঝালকাঠিতে সত্তরার্ধ স্বামীহারা বৃদ্ধাকে ইউএনও’র খাদ্য, বস্ত্র সহায়তা। Logo বরিশালের হিজলায় জন্ম নিবন্ধনে নির্ধারিত ফি থেকে কয়েকগুণ বেশি টাকা নেয়ার অভিযোগ । Logo বাকেরগঞ্জে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা। Logo তালতলীতে সাংবাদিকের উপরে হামলা,থানায় মামলা।

বাবুগঞ্জের ইউপি সদস্য বশির বেপরোয়া

দৈনিক আলোকিত প্রভাত / ৩৫৬ বার পঠিত
আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩৪ অপরাহ্ণ

বাবুগঞ্জ প্রতিনিধি ঃ-
বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নব নির্বাচিত ইউপি সদস্য বশির সিকদার বেপরোয়া হয়ে উঠেছে বলে অভিযোগ পাওয়া গেছে।নির্বাচনের পর থেকেই তিনি তার এলাকায় আধিপত্য বিস্তারে বেপরোয়া ভূমিকায় রয়েছেন। ইতিমধ্যেই তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থীর নির্বাচনী কর্মী ও সমার্থকদের মারধরসহ হুমকি প্রদান করেছেন বলে জানা গেছে। এরই ধারাবাহিকতায় ৩১ আগষ্ট রাতে ইউনিয়নের হিজলার পোল বাজারে ভিন্ন মাতাদর্শের পান বিক্রেতা সিরাজুল ইসলাম কবিরাজ(৭০)কে উচ্ছেদ করতে লোকজন দিয়ে মারপিট করায়। মারধরের ঘটনায় নিজেই অংশগ্রহণ করেছেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। এসময় অন্যায়ের প্রতিবাদ করায় সাবেক ইউপি সদস্য ফিরোজ মোল্লা ও জহিরুল হক তোতা বেপারিসহ কয়েকজন হামলার শিকার হয়। এঘটনয়া এয়ারপোর্ট থানায় পৃথক দুটি লিখিত অভিযোগ দায়ের করেছেন তোতা বেপারি ও পান বিক্রেতা সিরাজুল ইসলাম কবিরাজ।বশির সিকদার স্থানীয় ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমানের মাধ্যমে সিরাজ কবিরাজকে অভিযোগ উঠিয়ে নিতে চাপ সৃষ্টি করে আসছে বলে অভিযোগে উঠে এসেছে। ঘটনার১০ দিন অতিবাহিত হলেও পুলিশ কোন সুরহা করতে পারেনি।

অভিযোগে আসামি করা হয়েছে সুজন সিকদার(২৫), বশির সিকদার(৩৬), রাতুল সিকদার (২১), খোকন সিকদার ( ৩৮), রিয়াজ সিকদার (৩৫), শাহীন ওরফে দাও শাহীন(৩২), জলিল সিকদার( ৩০), আনিচ সিকদার(৩৭),রুমন সিকদার সহ কয়েকজন। এরা সবাই সরাসরি হামলায় অংশগ্রহন গ্রহন করে। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এসআই সালাম বলেন, বিষয়টি সমাধান করার চেষ্টা করছি। সমাধানে ব্যর্থ হলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD