1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

বাবুগঞ্জে সৎ মা ও বোনের হামলায় আহত ২, থানায় অভিযোগ।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।
বাবুগঞ্জে সৎ মা ও বোনের হামলায় ২ জন আহত হ‌ওয়ায় থানায় অভিযোগ দায়ের। বরিশালে বাবুগঞ্জের দেহেরগতি গ্রামে এ ঘটনা ঘটে। দেহের গতি গ্রামেরমৃত আবুল কালাম কালু হাং এর পুত্র ভুক্তভোগী মোঃ শাহ জামাল(৫৪) থানায় অভিযোগ করেন। তিনি লিখিত অভিযোগে উল্লেখ করেন আমি একজন স্ট্রোকের রোগি। আমার মা বেচে নাই, তিনি ৪ বছর পূর্বে মৃত্যু বরন করেন। ১। মোসাঃ লিপি বেগম (৩২)২। মোসাঃ বিলকিস বেগম (৩৫) ৩। মোসাঃ নারগিছ (৩৮) স পিতা মৃত আবুল কালাম কালু হাং ৪। মোসাঃ সাফিয়া বেগম, সর্ব সাং দেহেরগতি, থানাঃ বাবুগঞ্জ,জেলা বরিশাল । বিবাদীরা দীর্ঘদিন যাবৎ আমার বাড়িতে বসে বিভিন্ন ঘটনা ঘটাচ্ছে। তাহাদের অত্যাচারে আমি আমার পরিবার নিয়া বাড়িতে বসবাস করতে পারতেছি না। বিবাদীদের সাথে জমিজমা ও পারিবারিক বিষয়াদি নিয়ে পূর্বে হতে বিরোধ চলমান। ইং ১৪/০২/২২ তারিখ সকাল অনুমান ০৯.৩০ ঘটিকার সময় আমাদের বিক্রয় করা চামুল গাছ লেবার কাটিতে থাকে। উক্ত কাটা গাছের লাকরী ও ডালপালা নেওয়া নিয়ে আমার মেজো ভাই মোঃ মজিবর রহমান মানিক এর সাথে বিভিন্ন কথবার্তা ও কথাকাটাকাটি হয়।

একপর্যায়ে সকল বিবাদীরা আমার ভাইকে দেখাইয়া দিবে বলে বিভিন্ন ভয়ভীতি প্রদান করে তাড়িয়ে দেয় । তখন আমার ভাই ঘরে চলে আসে। একই তারিখ সকাল ১০.০০ ঘটিকার সময় সকল বিবাদীরা যোগসাজসে আমার বাড়িতে আসিয়া আমার বসত ঘরের মধ্যে ঢুকিয়া আমার স্ত্রীর উপর ক্ষিপ্ত হইয়া তার চুলের মুঠি ধরিয়া এলোপাথারী ভাবে চরথাপ্পর ও লাঠি দিয়ে পিটাইয়া শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে । তখন আমার স্ত্রীর ডাকচিৎকার শুনিয়া আমি আমার স্ত্রীকে রক্ষা করতে গেলে সকল বিবাদীরা আমার উপর ক্ষিপ্ত হইয়া আমাকে লাঠি দিয়া এলোপাথারী ভাবে পিটাইয়া শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। একপর্যায়ে বিবাদী লিপি বেগম আমার মাথা লক্ষ্য করিয়া বারি মারিলে উক্ত বারি আমার ডান কাধে পরিয়া গুরুতর জখম হয়।তখন আমার ডাকচিৎকার শুনিয়া স্থানীয় লোকজনসহ আসিলে বিবাদীরা আমাকেও প্রান নাশের হুমকি দিয়ে চলে যায়।বর্নিত বিবাদীরা ভবিষ্যতে আমাদের পরিবারের যে কোন ক্ষয়ক্ষতি করিতে পারে। আমরা যদি বিবাদীদের জোর বাধা প্রদান করতে যাই তথায় আইনশৃংখলার বিঘ্ন সহ সংঘাতের চেষ্টার আশঙ্কার সম্ভাবনা বিদ্যমান থাকায় আমি এলাকার স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গদের জানালে তাহারা আইনগত ব্যবস্থা নেওয়ার পরামর্শ প্রদান করেন।

এ ব্যাপারে বাবুগঞ্জ থানার ওসি জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। বিবাদীদের সাথে ফোনে যোগাযোগ করে পাওয়া যায়নি বলে তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা