1. admin@dailyalokitoprovat.com : admin :
শনিবার, ২৮ মে ২০২২, ০৫:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নেত্রকোনায় জঙ্গি সংগঠনের নারী সদস্য আটক। কলাপাড়ায় অরজগতা রুখতে শক্ত অবস্থানে কলেজ ছাত্রলীগ। সমুদ্রের তীরে নিখোঁজ পর্যটক ফিরোজ কে খুঁজছেন শাশুড়ি, ২৪ঘন্টা মেলেনি সন্ধান। আটপাড়ায় বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের সম্মেলন অনুষ্ঠিত। কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন। বাকেরগঞ্জের এসিলেন্ট আবুজর মোঃ ইজাজুল হকের কারিশমায় অবৈধ স্থাপনা উচ্ছেদ। বসতঘর থেকে কলেজ-ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা ।

বারহাট্টায় সাতবছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ২৬ বার পঠিত

রিপন কান্তি গুণ,নেত্রকোনা,বারহাট্টা প্রতিনিধি।
সাজা হওয়ার পর থেকে বিভিন্ন জায়গায় পালিয়ে থেকেও শেষ রক্ষা পেলনা সাত বছরের সশ্রম সাজাপ্রাপ্ত পলাতক আসামী সেলিম (৩৪)। অবশেষ আজ তাকে পুলিশের হাতে ধরা পড়তে হলো।

সেলিম নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলাধীন সাহতা-গোপালপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে। আজ (১০ এপ্রিল)রবিবার রাত দুইটার দিকে বারহাট্টা উপজেলার গুমুরিয়া গ্রামে তার তার বোনের বাড়ি থেকে তাকে গ্রেফতার করেছে বারহাট্টা থানা পুলিশ।

বারহাট্টা থানার ইনস্পেক্টর (তদন্ত) মো. এনামুল হক জানান, গ্রেফতারকৃত সেলিম পার্শ্ববর্তী আটপাড়া থানার একটি দস্যূতা মামলার সাজাপ্রাপ্ত আসামী।

দস্যূতা মামলায় বিজ্ঞ আদালত তাকে সাতবছরের সশ্রম কারাদন্ড ও পাঁচহাজার টাকার জরিমানার আদেশ দেন। এ সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন না।

মামলার রায় প্রকাশেরপর তিনি গা ঢাকা দেন। রবিবার রাতে পুলিশ গোপনসূত্রে খবর পায় যে, আসামী সেলিম তার বোনের বাড়িতে অবস্থান করছে। রবিবার রাত দুইটার দিকে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের তারিখ থেকেই তার সাজা কার্যকর হবে।

বারহাট্টা থানার এসআই মুহাইমিনুল ইসলাম লিমন, এসআই মাহমুদুল হাছান, এএসআই মাজহারুল ও এএসআই বাচ্চু মিয়া সঙ্গীয় ফোর্সদের নিয়ে অভিযান পরিচালনা করেন।

জানা যায়, কিছুদিন আগে এই একই মামলায় সাজাপ্রাপ্ত অন্য এক পলাতক আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছিল বারহাট্টা থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা