মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:০১ পূর্বাহ্ন

বারহাট্টা উপজেলায় দূর্নীতি বিরোধী দিবস উদযাপিত।

দৈনিক আলোকিত প্রভাত / ৪০ বার পঠিত
আপডেট সময় : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১, ১১:২৮ পূর্বাহ্ণ

রিপন কান্তি গুণ, বারহাট্টা উপজেলা প্রতিনিধি।
দুর্নীতির বিরুদ্ধে বিখ্যাত ব্যক্তিত্বের বানী।

দুর্নীতি এমন একটি বৃক্ষ যার শাখা-প্রশাখার দৈর্ঘ্য পরিমাপ করা যায় না।এডমন্ড বার্ক

দুর্নীতি উন্নয়ন এবং সুশাসনের শত্রু। এটি থেকে মুক্তি পেতে হবে। এই জাতীয় উদ্দেশ্য অর্জনে সরকার এবং জনগণ উভয়কেই একত্রিত হতে হবে। প্রতিভা পাতিল

আসুননদুর্নীতিবাজদের বিরুদ্ধে একতাবদ্ধ হই।

জাতিসংঘ ঘোষিত এই প্রতিপাদ্য,
সমবেত হয়েছি আমরা অদ্য ।
আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস,
৯ ডিসেম্বর আজকের সমাবেশ ।

” আপনার অধিকার,আপনার দায়িত্ব” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলায় আজ ৯ ডিসেম্বর বৃহস্পতিবার আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও দূর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও দূর্নীতি বিরোধী পতাকা উত্তোলন, ফেস্টুন ও বেলুন ওড়ানো,মানববন্ধন ও আলোচনা সভা।

উপজেলা মিলনায়তনে উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও সাবেক ডিএডি মুক্তিযোদ্ধা নূর উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবি মনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ মাইনুল হক প্রধান অতিথির বক্তব্য রাখেন।

অন্যান্যের মধ্যে সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী অফিসার (চলতি দায়িত্ব) সানজিদা চৌধুরী, বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা শাহ মোহাম্মদ আব্দুল কাদের, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার শায়লা, বারহাট্টা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস আহমাদ বাবুল প্রমুখ বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD