1. admin@dailyalokitoprovat.com : admin :
শনিবার, ২৮ মে ২০২২, ০৩:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কেশবপুরের মঙ্গলকোটে রংধনু আর্ট একাডেমির শুভ উদ্বোধন। বাকেরগঞ্জের এসিলেন্ট আবুজর মোঃ ইজাজুল হকের কারিশমায় অবৈধ স্থাপনা উচ্ছেদ। বসতঘর থেকে কলেজ-ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার। রাজশাহীর মোহনপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। কাহালু’র দূর্গাপুর ইউ পি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত। প্রেমিক’র বিয়ের খবরে প্রেমিকার আত্নহত্যা । কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজকে ফুলেল শুভেচ্ছা বিনিময়। হাইওয়ে যেন মরন ফাঁদ সাধারণ মানুষ হচ্ছে দুর্ঘটনার শিকার। নেত্রকোনার মগড়া নদীতে ভেসে আসা মাথাবিহীন লাশ উদ্ধার। চুকনগর বধ্যভূমি পরিদর্শন করেন ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম দ্রোয়াস্বামী।

বালুবাহী নৌযানের ধাক্কায় ট্রলারডুবি: ১ জনের মরদেহ উদ্ধার

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ৭৯ বার পঠিত

কনিকা, শ্রীপুর গাজীপুর প্রতিনিধি ঃ-
শ্রীপুর-ভালুকা সীমান্তে খিরু নদীতে বালুবাহী নৌযানের ধাক্কায় বনভোজনের ট্রলার ডুবিতে এক জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. অমিত রায়।

সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে খিরু নদীতে আনন্দ ভ্রমণ শেষে ফেরার পথে চিকিৎসকদের ওই ট্রলারের সঙ্গে বালু বোঝাই একটি ট্রলারের মুখোমুখি সংঘর্ষ হয়।

জানা গেছে, মঙ্গলবার সকালে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে অন্তত ২৫ জন আনন্দ ভ্রমণে বের হন। ভ্রমণকারী দলে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক এবং ঘনিষ্ঠজনরা ছিলেন। ভালুকার খিরু নদী দিয়ে গফরগাঁও-কাপাসিয়া-শ্রীপুর সীমান্তের ত্রিমোহনী এলাকায় বেড়াতে যান তারা। ভ্রমণ দলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ও দুই শিশুসহ ৬ জন, বিভিন্ন ওষুধ কোম্পানির প্রতিনিধি, ডায়াগনোস্টিক সেন্টারের লোকজন ছিলেন।

দিনভর আনন্দ ভ্রমণ শেষে সন্ধ্যায় ভালুকায় ফেরার পথে শ্রীপুর-ভালুকা সীমান্তে ধামলই-উড়াহাটি পয়েন্টে খিরু নদীতে চিকিৎসকদের বহনোরী ট্রলারটিকে বালু বোঝাই একটি ট্রলার ধাক্কা দেয়। ধাক্কায় চিকিৎসকদের ট্রলারটি উল্টে যায়। এতে সকল সদস্য সাঁতরে তীরে উঠে আসতে পারলেও নিখোঁজ হয় স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. অমিত রায় ও স্বাস্থ্য কমপ্লেক্সে সংলগ্ন বন্ধু মাল্টিমিডিয়ার ব্যবসায়ী তানভীর হোসেন।

খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস ও ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরিদল নিখোঁজদের উদ্ধারে অভিযান শুরু করে। পুলিশ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারাও ঘটনাস্থলে যান। রাত সোয়া ১২টার দিকে তানভীরের মৃতদেহ উদ্ধার হয়। ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আল মামুন বলেন, রাত ৯ টা থেকে উদ্ধার কাজ শুরু হয়। নিখোঁজের উদ্ধারে তারা সর্বাত্মক চেষ্টা করছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা