1. admin@dailyalokitoprovat.com : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাকেরগঞ্জে চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যু। ঝালকাঠিতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষন। তালতলীতে প্রতারণার খপ্পরে পড়ে সর্বস্ব হারালেন ৬০ উর্ধ্ব বৃদ্ধা। সৌদি আরবে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রোগ্রাম। কেশবপুরের এস এস জি তেঘরী দারুল উলুম দাখিল মাদ্রাসার পরিচালনা কমিটির পরিচিত সভা। এসএসসি পরীক্ষা আরও পেছাল সড়ক পথে টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী মতলব উত্তরের উজ্জ্বল মিয়াজী হত্যা মামলা ৪ আসামীর জামিন নামঞ্জুর : জেল হাজতে প্রেরণ ঠাকুরগাঁওয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে এনটিভির জন্মদিন পালন । পিআইও বিজন খরাতির বিরুদ্ধে জমি আছে ঘর নাই প্রকল্পের অর্থ আত্মসাতের অভিযোগ।

বিএনপি দেশের মানুষের কোনো কল্যাণ করতে পারবে না: হানিফ

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ১৪৩ বার পঠিত

অনলাইন ডেস্ক :: বিএনপি দেশের মানুষের কোনো কল্যাণ করতে পারবে না উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ দলটির নেতাদের মিথ্যা বিভ্রান্তি না ছড়ানোর আহবান জানিয়েছেন।

সোমবার সকালে রাজধানীর মিরপুর গালর্স আইডিয়াল কলেজে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির আয়োজনে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা সমাগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

মাহবুবউল আলম হানিফ বলেন, শুধু লকডাউন-ই করোনায় সংক্রমণ নিয়ন্ত্রণের একমাত্র উপায় নয়। তিনি বলেন, টিকা দেওয়ার পাশাপাশি সবাইকে মাস্ক পড়তে হবে এবং স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে হবে।

করোনাকালে বিএনপির রাজনীতির কড়া সমালোচনাও করেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা