1. admin@dailyalokitoprovat.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবাগত ওসির সাথে রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা। একজন তরুণ হাফেজের বেঁচে থাকার জন্য আর্থিক সাহায্যের আকুল আবেদন। ঝালকাঠিতে গ্রামীন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার’র দূর্নীতির মামলায় ১০বছরের কারাদন্ড। তালতলী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয়। কাহালুতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে, বিনামূল্য সার বীজ বিতারন। জেলা প্রশাসনের উদ্যোগে সাহিত্য সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক হিসেবে সম্মাননা ক্রেস্ট পেল সাংবাদিক বাচ্চু। কেশবপুরের বাঁশবাড়িয়া বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন। নেত্রকোনার সুলতানকে দেখতে মানুষের ভিড়। জন্মনিবন্ধন সনদে অতিরিক্ত টাকা আদায়,সুবিদপুর উদ্যোক্তার সাথে স্থানীয় জনতার হাতাহাতি। কাহালুতে প্রাণী সম্পদ অফিসে খামারীদের মধ্যে গরু,ছাগল বিতরণ।

বিএমএসএফকে নিয়ে ষড়যন্ত্র রুখে দেয়ার আহবান জানিয়েছে সর্বোচ্চ পরিচালনা পর্ষদ।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : শনিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৬ বার পঠিত

ডেক্স রিপোর্ট।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফকে টার্গেট করে জাফর চক্রের সকল ষড়যন্ত্র রুখে দিতে সংগঠনের অতীত বর্তমানের সকল নেতাকে একই প্ল্যাটফর্মে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছে সর্বোচ্চ পরিচালনা পর্ষদ। আজ (৪ ফেব্রুয়ারি ২০২২) বিকেলে বিএমএসএফ সভাপতি শহীদুল ইসলাম পাইলটের সভাপতিত্বে অনুষ্ঠিত পর্ষদের ভার্চুয়াল জরুরি বৈঠকে নেতৃবৃন্দ এ আহবান জানান। তারা বলেন, ১০ বছর ধরে অনিয়ম, দুর্নীতি, লুটপাট চালিয়েও সাবেক সাধারন সম্পাদক আহমেদ আবু জাফর পদ পদবী জবর দখলে রাখতে হেন কোনো অপকর্ম নেই যা সে করে নাই। চিহ্নিত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ি, চাঁদাবাজসহ বহু মামলার আসামিদের অবৈধভাবে বিএমএসএফ এর পতাকাতলে ঠাঁই দিয়ে সাংবাদিকতার মর্যাদা ও সম্মানকে ভূলুন্ঠিত করেছে। সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির ৯১ জন সদস্যকে পাশ কাটিয়ে তিন সহযোগী নিয়ে যখন যা ইচ্ছে তাই করে চলছেন তিনি। তাকে বারবার সতর্ক করা সত্ত্বেও তার অসাংগঠনিক কর্মকান্ড থেকে বিরত হচ্ছিল না, উপরোন্তু অপরাধ অপকর্ম চালিয়ে যাচ্ছেন।
নেতৃবৃন্দ বলেন, নির্বাহী কমিটির বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী গত ২৫ জানুয়ারি সাধারন সম্পাদকের পদ থেকে আহমদ আবু জাফরকে বহিস্কার করে সোহাগ আরেফীনকে সংগঠনের ভারপ্রাপ্ত সম্পাদক করা হয়েছে। তারপরও আহমেদ আবু জাফর অবৈধভাবে সাধারন সম্পাদক পদ ও বিএমএসএফ লোগো ব্যবহার করে মনগড়া বক্তৃতা বিবৃতি দিয়ে চলছেন।

বিএমএসএফ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সর্ব্বোচ পরিচালনা পর্ষদ সম্মানিত সদস্য শহীদুল ইসলাম পাইলটের সভাপতিত্বে এবং কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও পরিচালনা পর্ষদ সদস্য এম এ আকরাম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সর্ব্বোচ্চ পরিচালনা পর্ষদের সম্মানিত সিনিয়র সদস্য ও নির্বাহী কমিটির সিনিয়র সহ সভাপতি সাইদুর রহমান রিমন,সর্ব্বোচ পরিচালনা পর্ষদ সদস্য ও নির্বাহি কমিটির ভারপ্রাপ্ত সম্পাদক সোহাগ আরেফীন,পরিচালনা পর্ষদ সদস্যও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আহাদ,পরিচালনা পর্ষদ সদস্য ও সাংগঠনিক সম্পাদক সোহেল সরদার,পরিচালনা পর্ষদ সদস্য ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী সুমন, সর্বোচ্চ পরিচালনা পর্ষদ সদস্য ও কোষাধক্ষ্য শারমিন সুলতানা মিতু, সর্বোচ্চ পরিচালনা পর্ষদ সদস্য ও উপ প্রচার সম্পাদক জুয়েল খন্দকার প্রমুখ।

সভায় বিশেষ আমন্ত্রনে নির্বাহি কমিটির সহ আইটি সম্পাদক ও ঝালকাঠী জেলা কমিটির সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম বাচ্চু, ফেনী জেলা কমিটির আহবায়ক জসিম মাহমুদ, ময়মনসিংহ জেলা সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক বদরুল আমিন,কসবা উপজেলা বিএমএসএফ সভাপতি নাসিরউদ্দিন উপস্হিত থেকে বক্তব্য রাখেন।

সভায় আগামী ১১তারিখ জাতীয় নির্বাহি কমিটির সাধারন সভার অহব্বান জানান সভাপতি শহিদুল ইসলাম পাইলট।
উক্ত সভায় নির্বাহি কমিটির সকলকে উপস্হিত থাকার আহব্বান জানান। যা পরবর্তীতে সকলকে পত্রের মাধ্যমে অবহিত করা হবে।বৈঠকে বিএমএসএফ এর সংস্কার কার্যক্রম তড়িৎগতিতে সম্পন্ন করার লক্ষ্যে সংগঠনের বিভিন্ন পর্যায়ে দায়িত্ব পালনকারী ছয় জন নেতাকে পরিচালনা পর্ষদে সংযুক্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা