1. admin@dailyalokitoprovat.com : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৭:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দৃষ্টি নন্দন ইউপি কমপ্লেক্স বালিয়াডাঙ্গীর উপজেলার ৬ নং ভানোর ইউনিয়ন। কাহালুতে মুক্তিযোদ্ধাদের কে নিয়ে মতবিনিময় করলেন নবাগত ইউএনও পাপিয়া সুলতানা। যাত্রী সেঁজে খেয়া ঘাটে অভিযান চালান সহকারী কমিশনার (ভূমি)। বাকেরগঞ্জে চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যু। ঝালকাঠিতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষন। তালতলীতে প্রতারণার খপ্পরে পড়ে সর্বস্ব হারালেন ৬০ উর্ধ্ব বৃদ্ধা। সৌদি আরবে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রোগ্রাম। কেশবপুরের এস এস জি তেঘরী দারুল উলুম দাখিল মাদ্রাসার পরিচালনা কমিটির পরিচিত সভা। এসএসসি পরীক্ষা আরও পেছাল সড়ক পথে টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

বিজয়ের পঞ্চাশে বাংলাদেশ, মহান বিজয় দিবস আজ: বারহাট্টায় মহান বিজয় দিবস উদযাপিত।

দৈনিক আলোকিত প্রভাত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ১১২ বার পঠিত

রিপন কান্তি গুণ, বারহাট্টা উপজেলা প্রতিনিধি।
” সবুজের বুকে লাল নিশান উড়ে, বাংলার আকাশ জুড়ে ১৬ই ডিসেম্বরে, এক বুক রক্ত দিয়ে
এনেছিলাম ছিনিয়ে ” বিজয় ” বাংলার ঘরে ।”

আজ ১৬ই ডিসেম্বর, নেত্রকোণার বারহাট্টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচির মধ্য দিয়ে ৫০তম মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।

বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল ৫০ বার তোপধ্বনি, সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন, আলোকসজ্জা, পুলিশ, আনসার ও ভিডিপি, বিএনসিসি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, স্কুল-কলেজ, মাদরাসা, বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠান, স্কাউটস, গার্লস গাইড এবং শিশু-কিশোর সংগঠন কর্তৃক বর্ণাঢ্য কুচকাওয়াজ।

বর্তমান প্রজন্মের সঙ্গে স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের পরিচিতি, হাসপাতাল ও এতিমখানায় উন্নত খাবার পরিবেশন, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা, প্রীতি ফুটবল প্রতিযোগিতা, প্রধান মন্ত্রীর শপথ বাক্য পাঠ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা।

আজ বৃহস্পতিবার, শেখ রাসেল মিনি স্টেডিয়াম খেলার মাঠে উপজেলা নির্বাহী অফিসার জনাব, এস.এম. মাজহারুল ইসলামের সভাপতিত্বে ও কবি মনোয়ার সুলতানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারহাট্টা উপজেলা চেয়ারম্যান মাইনুল হক কাসেম।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব, মিজানুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার জনাব, শাহ মোঃ আব্দুল কাদের প্রমুখ।

মুজিব শতবর্ষ ও বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী উপলক্ষে সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা